‘পিএইচপি মোটর ফেস্টিভ্যাল’

0
105

আবারো শুরু হচ্ছে ‘পিএইচপি মোটর ফেস্টিভ্যাল’। আগামী ২৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে এবারের আসর। চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। গতবারের মতো এবারও চট্টগ্রামের জি ই সি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে এই ফেস্টিভ্যাল।

৩ দিন ব্যাপি এই আয়োজনে থাকছে মোটর বাইক র‍্যালি, মোটর বাইক স্টান্ট শো, লাইভ কনসার্ট ও ডিজে মিউজিক। পুরো ইভেন্টের আয়োজনে থাকছে উইজার্ড শোবিজ।

টানা দুইবার সফলভাবে উৎসব করার পর আরো বড় পরিসরে তৃতীয় আসর নিয়ে আসছে তারা। ফেস্টিভ্যাল সম্পর্কে উইজার্ড শোবিজের কর্ণধার আরিফুজ্জামান রাসেল বললেন- ‘জি ই সি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য ৩ দিনের এই ফেস্টিভ্যালে থাকবে দেশী-বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের নামীদামী গাড়ি এবং মোটর কোম্পানি। সঙ্গে থাকবে ব্যাটারি, লুব্রিক্যান্টস, টায়ার কোম্পানিও। ইভেন্টে থাকবে টেস্ট রাইড, স্টান্ট শো, ফ্রি সার্ভিস সেন্টার। ফ্রি সার্ভিস সেন্টারে এসে যে কেউ তাদের বাইক ফ্রি সার্ভিস করাতে পারবেন।

তাছাড়া মোটর রাইড গেমস থাকবে প্রতিদিন। সেখানে বিজয়ীদের জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার। যেকোনো ১ দিন থাকবে মোটর র‍্যালি। আর প্রতিদিন বিকেলে ঢাকা এবং চিটাগংয়ের জনপ্রিয় কয়েকটি ব্যান্ড নিয়ে থাকবে লাইভ কনসার্ট। সেটি চলবে রাত ১০টা পর্যন্ত।