পূর্বদেশ সম্পাদকের পক্ষে দুঃস্থ্য পরিবারকে আর্থিক সহায়তা

0
42

আজ বুধবার বিকেল ৩টায় জেলা প্রশাসক কার্য্যলেয় স্থানীয় গন্যমান্য ব্যক্তির উপস্থিতিতে দৈনিক পূর্বদেশ পত্রিকার ”সম্পাদক মজিবুর রহমানরে ”সহায়তা জেলা প্রশাসক মোঃ ইলিয়াছ হোসেন মাধ্যমে পশ্চিম বাশঁখালী গন্ডামারা ইউপির এক দুঃস্থ্য অসহায় এবং স্বামী হারা পরিবার কে নগদ ৫০হাজার টাকার চেক অনুদান দে।
অসহায় স্বামী হারা এই পরিবারের যাবতীয় সুযোগ-সুবিধা দানে পূর্বদেশের সম্পাদক আলহাজ্ব মজিবুর রহমান(সিআইপি) এই আরো বদ্ধ পরিকর বলে জানানা। এসময় মৃত শিক্ষক অরুণ চন্দ্র শীলের স্ত্রী বিটু রাণী নাথ ও তার ছেলের হাতে তুলে দেন নগদ ৫০হাজার টাকারচেত তুলে দেন জেলা প্রশাসক মোঃ ইলিয়াছ হোসেন ।
এসময় জেলা প্রশাসক ইলিয়াছ বলেন, এই অর্থদিয়ে অরুণ চন্দ্রশীলের অস্বচ্ছল পরিবার কে ক্ষুদ্র ব্যবসা ওআয় বদ্ধক কর্মকান্ড করেপরিচালনারজন্য অনুরোধ জানান।
পূর্বদেশ সম্পাদকে মজিব বলেন, নিহত পশ্চিম বাশঁখালী গন্ডামারা ইউপির অরুণ চন্দ্র শীলের পরিবারের ছেলে-মেয়ে কে সু-শিক্ষায় এব ংদক্ষ হবার মানষে বাশঁখালী মাষ্টার নজির আহম্মদ করেছে পড়া-শুনার সমস্ত ব্যবভার দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদ বহন এবং বৃত্তি প্রদানের মাধ্যমে ঐ পরিবার কে স্বাভলম্বী করার ঘোষনা দেন।
পরিশেষে বাশঁখালী গন্ডামারা ইউপির ফাজিল মাদ্রাসার শিক্ষক নেতৃবৃন্দারা বিশেষ মুনাজাত করেন।