পেকুয়ায় দূর্বৃত্তের হামলায় গৃহবধু আহত

0
49

পেকুয়া প্রতিনিধি
পেকুয়ায় দূর্বৃত্তের হামলায় হোসনে আরা (৪০) নামের এক গৃহবধু গুরুতর আহত হয়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের নন্দীর পাড়া এলাকার নাজেম উদ্দিনের স্ত্রী ও রহিম দাদের মেয়ে। শনিবার (১০ ফেব্রুয়ারী) হামলার ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া সরকারী ভর্তি করায়।
আহত হোসনে আরা বলেন, পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমি দীর্ঘদিন ধরে আমি চাষবাদ করে আসছিলাম। বেশ কিছু আগে ওই জমি জাহাঙ্গীর আলম, মো: আলমগীর, ছালেহ জঙ্গিসহ আরো কয়েকজন তাদের দাবী করলে থানায় অভিযোগ দায়ের করি। থানার কর্মকর্তা অভিযোগের প্রেরিক্ষিতে জমি পরিমাপ করে আমার জমি আমাকে বুঝিয়ে দেয়। ঘটনার দিন সকালে আমার পক্ষের কামলারা ধাণ চাষ করার জন্য গেলে উল্লেখিত ব্যক্তিরাসহ আরমান, আহমদ হোসেন, মনির, রশিদ আহমদসহ আরো কয়েকজন জমিতে গিয়ে কামলাদের মারধর শুরু করে। আমি এর কারণ জানতে গেলে তাদের হাতে থাকা লাঠি দিয়ে বেদড়ক পিটুনী দেয়। ওই সময় স্বামী চট্টগ্রাম ও শ^শুর বাড়ির কেউ ছিলনা। এক পর্যায়ে আমি মূমর্ষ অবস্থায় পড়ে গেলে তারা চলে যায়। তার স্বামী নাজেম উদ্দিন মঠোফোনে বলেন, আমার স্ত্রীর হাত ভেঙ্গে দেওয়া হয়েছে। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।
পেকুয়া সরকারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আঘাতে তার হাত ভেঙ্গে গেছে। এছাড়াও শরীরে জখম হয়েছে। বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসা নিতে হবে।
এসআই বিপুল চন্দ্র রায় বলেন, বিষয়টি স্থানীয় মাধ্যমে জানানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।