পেকুয়ায় পিইসি উত্তীর্ণ শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

0
94

পেকুয়া প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতে দেশ আছে বলেই বছরের ১ম দিনে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই পৌঁছে দিচ্ছে। বর্তমান আ’লীগের সভানেত্রী শিক্ষাবান্ধব বলেই সন্তানেরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে বিশ্বের তথ্য-প্রযুক্তিতে নেতৃত্ব দিচ্ছে। এমনিভাবে দেশের সাধারণ পরিবারের ছেলে মেয়েদের শিক্ষিত করার জন্য অগ্রাধিকার দিয়ে যাচ্ছে। আর এ মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য নবনির্বাচিত এমপি আলহাজ্ব জাফর আলমের সহায়তায় একটি নতুন বহুতল ভবন নির্মানের জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে।

পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ঠান্ডার পাড়া এলাকার খাতুনে জন্নাত ইবতেদায়ী মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও নতুন বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, চেয়ারম্যান এম,শহিদুল ইসলাম।

ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শাহ জামালের সভাপতিত্বে ও মাদ্রাসার অধ্যক্ষ মৌলানা নুরুল ইসলামের সঞ্চালনায় মাদ্রাসা চত্বরে বিকেল ৫টায় এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এম ওসমান গণি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসার উন্নয়নে সার্বিক সহায়তাকারী সাংবাদিক জালাল উদ্দিন। উপস্থিত ছিলেন সমাজ সেবক আবু বক্কর, হাজী নুরুচ্ছফা ও আনোয়ার হোসেন। এসময় আগত অতিথিরা সদ্য অনুষ্ঠিত পিইসি পরীক্ষায় উর্ত্তীণ কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও নতুন বই তুলে দেন।