পেকুয়ায় ফের গৃহবধুর লাশ, পলাতক স্বামী

0
99

পেকুয়া(কক্সবাজার)প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় ফের গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তানিয়া সোলতানা (২২) সদর ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা বাজার পাড়া এলাকার নুরুল আবছারের স্ত্রী ও একই এলাকার মৃত হাছিম আলীর মেয়ে।

বুধবার(২২জানুয়ারী) দুপুর ১টায় তার লাশটি উদ্ধার করে পেকুয়া থানা পুলিশ।

স্থানীয়রা জানিয়েছে, পিতার একমাত্র সন্তান তানিয়া। মেয়ের বিয়ে দিয়ে মা ঢাকায় ভুয়ার কাজ করেন। প্রেমের সম্পর্কে তানিয়া আর নুরুল আবছার বিগত তিন বছর আগে বিয়ে করেন। তাদের ঘরে ৯ মাসের এক ছেলে সন্তান রয়েছে। এরই মাঝে শ্বশুর নুরুল আলম আলম জিকু জেল হাজতে রয়েছে। স্বামী নুরুল আবছার, শ্বাশুড়ী রুহেনা বেগম, ননদ তছলিমা বেগম ও দেবর নুরুল মোস্তফাকে নিয়ে যৌথ সংসার করছেন। বিয়ের পর থেকে বেশ কয়েকবার তাকে মারধর করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। বুধবার সকাল ১১টার দিকে স্বামী ও ননদের সাথে তার ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে তাকে মারধর করা হয়। মারধরে গুরুতর আহত হলে স্বামী, ননদ ও দেবর তাকে পার্শ্ববর্তি পিতার বাড়িতে রেখে আসার চেষ্টা করেন। পিতার সামনে তিনি মৃত্যুর কূলে ঢলে পড়েন। ওখান থেকে শ্বশুর বাড়ির সবাই পালিয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য আবু ছালেখ বলেন, স্থানীয়রা আমাকে গৃহবধু তানিয়ার মৃত্যুর খবর বলার পর পেকুয়া থানায় অবগত করি। থানার এসআই শফিকুর রহমান ও ইয়াকুবুল ইসলাম লাশটি উদ্ধার করেন।

এসআই শফিকুর রহমান বলেন, গৃহবধুর লাশটি বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। স্বামী ও তার বাড়ির লোকজন পালিয়ে যাওয়ায় বিস্তারিত জানতে পারি নাই। ময়নাতদন্ত করার পর বিস্তারিত জানা যাবে।