পেকুয়ায় শ্রমিক নেতাকে পিটিয়ে জখম

0
110

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় মোহাম্মদ রফিক (৪৩) নামে এক শ্রমিক নেতাকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৬টায় ধনিয়াকাটা স্টেশনের আবদুল্লাহ পাড়ার রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

আহত মোহাম্মদ রফিক টইটং ইউনিয়নের আবদুল্লাহ পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে ও বাংলাদেশ অটো-রিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়েনের পেকুয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক। তিনি পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

 

আহত মোহাম্মদ রফিক বলেন, আমার মালিকানাধীন জমির রাস্তার উপর দিয়ে বালুবাহী ডাম্পার চালানোর কারণে চলাচল রাস্তা ক্ষতিগ্রস্ত হওয়ায় আমি গাড়ি না চালাতে বারণ করি। এতে ক্ষিপ্ত হয়ে একই এলাকার করিমদাঁদের সন্ত্রাসী ছেলে হেলাল উদ্দিন, নেজাম উদ্দিন, কপিল উদ্দিন, রুবেল উদ্দিন ও হেলাল উদ্দিনের ছেলে মোঃ জুনাইদসহ ১০/১৫জনের সংঘবদ্ধ সন্ত্রাসী লোহার রড ও লাঠি নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালায়।

এ সময় আমি ধনিয়াকাটা স্টেশনের আবদুল্লাহ পাড়া রাস্তার মাথার দোকানে ইফতারী নিয়ে বসা অবস্থায় পিটিয়ে গুরুতর আহত করে তারা।

তাদের হামলা দেখতে পেয়ে স্থানীয়রা এগিয়ে আসলে দ্রুত স্থান ত্যাগ করে সন্ত্রাসীরা। যাবার সময় এ নিয়ে মামলা-মোকদ্দমা করলে জানে মেরে ফেলার হুমকি দিয়ে যায়। আমি তাদের এ হামলার বিরুদ্ধে আইনের আশ্রয় নেয়ার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানান, ঘটনার বিষয়ে শুনেছি। তবে এখনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।