পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের সঙ্গে ইফতার করলেন খালেদা জিয়া

0
95

প্রতি বছরের রমজানের ধারাবাহিকতায় এবারও পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের সঙ্গে ইফতারবৃহস্পতিবার চতুর্থ রমজানের সন্ধ্যায় বারিধারার বসুন্ধরা কনভেনশন সেন্টারে এর আয়োজন করা হয়। পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের সম্মানে ইফতার মাহফিলটির আয়োজন করে জাতীয়তাবাদী দল-বিএনপি।

ইফতারে খালেদা জিয়ার সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, সাংবাদিক শফিক রেহমান, রিয়ার অ্যাডমিরাল (অব.) শাহ ইকবাল মুজতবা, অধ্যাপক মাহবুব উল্লাহ, এ ওয়াই বি আই সিদ্দিকী, এ এস এম আব্দুল হালিম, অধ্যাপক সদরুল আমিন, বিচারপতি আব্দুর রউফ, মেজর জেনারেল (অব.) মহব্বত জান চৌধুরী, অধ্যাপক এম এ মাজেদ, আজিজুল হক, এ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. মোস্তাহিদুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার, সাংবাদিক মাহফুজ উল্লাহ, শওকত মাহমুদ, পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (একাংশের) সভাপতি কবি আব্দুল হাই শিকদার, শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সভাপতি অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, ভাইস অ্যাডমিরাল (অব.) সরোয়ার নিজাম, চলচ্চিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম।

এছাড়া এফবিসিসিআই, ঢাকা মেট্রো চেম্বার, বিজেএমইএ, বিকেএমইএ ও এক্সপোর্টার এ্যাসোসিয়েশনের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন ইফতার মাহফিলে।

এর আগে সোমবার(প্রথম রমজানে) রাজধানীর লেডিস ক্লাবে ওলামা-মাশায়েখ এবং বুধবার (তৃতীয় রমজানে) রাজনীতিবিদদের সঙ্গে বসুন্ধরা কনভেনশন সেন্টারে ইফতার করেন খালেদা জিয়া।

গত বছর ১৫ জুলাই জাতীয় সংসদ ভবনের এলডি হলে(২) পেশাজীবীদের সম্মানে ইফতারের আয়োজন করেছিলেন খালেদা।