বান্দরবানে আইনজীবির মটর সাইকেল চুরি

0
62

বান্দরবানে ডিসি অফিসের ভিতর থেকে এবার আইনজীবির মটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা প্রশাসন চত্বরের ভিতরে মটর সাইকেল রেখে কর্মক্ষেত্রে চলে যান আইনজীবি কাজী সালাউদ্দীন কাদের প্রিন্স। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দুপুরে বারোটার দিকে গাড়ীর লগ ভেঙ্গে আইনজীবির মটর সাইকেলটি দুজন যুবক চুরি করে নিয়ে গেছে। কোর্ট শেষে দুপুরের পর বাড়ি যাবার জন্য আইনজীবি গাড়ী রাখার স্থানে গেলে দেখে মটর সাইকেল নেই। খবর পেয়ে পুলিশ এবং প্রশাসনের কর্মকর্তারা ডিসি অফিসের সিসি টিভি ক্যামেরা ফুটেজ দেখে চুরির বিষয়টি নিশ্চিত হয়। আইনশৃঙ্খলা বাহিনীর সিসি ক্যামেরার ফুটেজ এবং ছবি দেখে চোর দুজনের পরিচয় এবং মটর সাইকেলটি উদ্ধারের চেষ্ঠা করছেন।
আইনজীবি কাজী সালাউদ্দীন বলেন, সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে জেলা প্রশাসকের দ্বিতীয় গেইট দিয়ে বাস ষ্টেন্ডের দিকে মটর সাইকেলটি নিয়ে যাচ্ছে দুজন চোর। মটর সাইকেল চুরির ঘটনায় আমি সদর থানায় জিডি করেছি। স্থানীয়দের দাবী, এরআগেও জেলা প্রশাসন কার্যালয় থেকে নাজির আইয়ুব আলী’সহ আরো কয়েক জনের মটর সাইকেল চুরি হয়। এছাড়াও জেলা শহরের বিভিন্ন স্থান থেকে কয়েকবছরে প্রায় শতাধিক মটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। মজার বিষয় হচ্ছে ডিসি অফিসের নিরাপত্তা নিশ্চিত করতে গতসোমবার সিসিটিভি ক্যামেরা স্থাপনের দ্বিতীয়দিনেই মটর সাইকেল চুরির ঘটনাটি ঘটলো।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের সনাক্ত করার চেষ্ঠা চলছে। আশা করি খুব দ্রুত চোরদের সনাক্ত করে চুরি মটর সাইকেলটি উদ্ধার করা সম্ভব হবে।