বান্দরবানে জেলা বিএনপিকে ফুলেল সংবর্ধণায় বরণ

0
57

বান্দরবান প্রতিনিধি॥
কেন্দ্র ঘোষিত বান্দরবান জেলা বিএনপি’র নতুন নেতৃত্ব’কে মটর শোভাযাত্রা এবং ফুলেল সংবর্ধণায় বরণ করা হয়েছে। আজ সোমবার বিকালে কেন্দ্র ঘোষিত জেলা বিএনপির নতুন সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা’কে বান্দরবানের প্রবেশদ্বার সূয়ালক থেকে মটর সাইকেল-গাড়ী শোভাযাত্রা দিয়ে বরণ করে জেলা শহরে আনা হয়। পরে পুরাতন রাজবাড়ি মাঠে জেলা বিএনপির নতুন সভাপতি মাম্যাচিং, সাধারণ সম্পাদক জাবেদ রেজা’সহ নতুন নেতৃত্ব’দের মটর সাইকেল শোভাযাত্রা এবং ফুলেল সংবর্ধণায় বরণ করে নেন জেলা বিএনপি’সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সেখান থেকে শতাধিক মটর সাইকেল এবং গাড়ী সহকারে নতুন নেতৃত্ব’কে নিয়ে বিশাল শোডাউন বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।
পরে মেম্বার পাড়াস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে গনসংবর্ধণা সভায় যোগদেন নতুন কমিটির নেতৃবৃন্দরা। এসময় অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো: ওসমান গনি, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মাবুদ, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন’সহ অঙ্গসংগঠনের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে জেলা বিএনপির নতুন কমিটির নেতৃবৃন্দের শোভাযাত্রা’কে ঘিরে বান্দরবানে অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।
জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশনা অনুযায়ী জাতীয়তাবাদী দলের মতাদর্শে বিশ্বাসী সর্বস্তরের মানুষের পাশে থেকে কাজ করতে চায়। নবীন প্রবীণের সংমিশ্রনে বান্দরবানে বিএনপি’কে শক্তিশালী করে গড়ে তোলা হবে। দলের মধ্যে কোনো ধরণের বিশৃঙ্খলা বিভাজন থাকবেনা। বিভিন্ন সময়ে দলের মধ্যে যেসকল ভুল বোঝাবুঝি এবং দূরত্ব তৈরি হয়েছিল, সবগুলো কাটিয়ে সবাই একসঙ্গে দলের জন্য কাজ করবো। বান্দরবানের মাটি বিএনপির ঘাটি, বিষয়টি প্রমাণ করে বিএনপিকে আবারো পুরনো অবস্থান ফিরে আনবো।
প্রসঙ্গত: গতবৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মো.তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেস বার্তায় সাবেক মহিলা সাংসদ মাম্যাচিং মারমা’কে সভাপতি এবং সাবেক পৌরসভার মেয়র ছাত্রনেতা মোহাম্মদ জাবেদ রেজা’কে সাধারণ সম্পাদক করে জেলা বিএনপির আংশিক কমিটি ঘোষণা দেয়া হয়।