বান্দরবানে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
74

বান্দরবান প্রতিনিধি ॥
বান্দরবানে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম মোহাম্মদ পারভেজ (২২)। তিনি সাতকানিয়া উপজেলার পুরানগড় গ্রামের বাসিন্দার ব্যবসায়ী আহমদ নবীর ছেলে। বুধবার সকালে জেলা সদরের মেঘলা পর্যটন মোটেলের পাশ্ববর্তী তালুকদার পাড়া ভাড়ার বাসার সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত যুবক বান্দরবানের সোয়েটার গার্মেন্টস লুম্বিনি লি. এ শ্রমিক হিসেবে কাজ করতেন। গার্মেন্টস এলাকার পাশের তালুকদার পাড়ায় একটি ভাড়া বাসা থাকতেন। মঙ্গলবার সন্ধ্যায় গার্মেন্টসের কাজ শেষে বাসায় যাওয়ার পর তার সঙ্গে আর কারো কোনো যোগাযোগ হয়নি। সকালে গার্মেন্টসে কাজে যাওয়ার জন্য সহকর্মীরা বাসায় ডাকতে গিয়ে দীর্ঘক্ষণ পর্যন্ত কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়দের খবর দেন। পরবর্তীতে গ্রামবাসীরা ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে সিলিং এর সঙ্গে পারভেজের ঝুলন্ত লাশ দেখতে পান। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। বিষয়টি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়া পর নিশ্চিত হওয়া যাবে। তবে প্রাথমিকভাবে গলায় ফাঁসির দাগ দেখে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।