বাবুল চেয়ারম্যানের মৃত্যুতে ‘আজকের প্রজন্ম’র শোক

0
69

……..

মানিকছড়ি উপজেলার ৪নং তিনট্যহরি ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম (বাবুল) দীর্ঘদিন বিভিন্ন জটিল রোগে আক্রান্ত থেকে অবশেষে গত (৯অক্টোবর) মঙ্গলবার, ভোর ৬টা ৩০মিনিটের সময় মৃত্যু বরন করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে মানিকছড়ি উপজেলার অন্যতম সামাজিক সংগঠন আজকের প্রজন্ম।
মরহুম রফিকুল ইসলাম (বাবুল) তাঁর ইউনিয়ন পরিষদের দায়িত্ব পালন কালে অত্যন্ত দক্ষতার সাথে এলাকার অবকাঠামো উন্নয়ন,শিক্ষা,ক্রীড়া­,ন্যায় বিচার এবং সরকার ও বিভিন্ন সাহায্য সংস্থা থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী জনগণের মাঝে সুষম বন্টন নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন।

একজন ন্যায়পরায়ণ জনপ্রতিনিধি হিসেবে তাঁর খ্যাতি সমগ্র মানিকছড়িবাসীর মনে চিরজাগরুক থাকবে। চেয়ারম্যান হিসেবে তাঁর নিরপেক্ষতা ও প্রশাসনিক দক্ষতা ছিল অতুলনীয়। ব্যক্তি জীবনে সদা হাস্যমুখ, সদালাপী এই মানুষ টির যে কোন সামাজিক অনুষ্ঠানে তার সরব উপস্থিতি ছিল লক্ষণীয়। বিভিন্ন সামাজিক আন্দোলন বিশেষ করে মানিকছড়ির যৌতুক বিরোধী আন্দোলনের অন্যতম মুখ তিনি,তাঁর অল্পদিনে বিয়োগে গোটা মানিকছড়িবাসী আজ শোকে ম্রিয়মান। তাঁর মৃত্যু মানিকছড়িবাসীর জন্য অপূরণীয় ক্ষতি। উপজেলাবাসী একজন অভিভাবক কে হারালো,আর আমরা হারালাম প্রিয় একজন উপদেষ্ঠাকে।

সামাজিক স্বেচ্চাসেবী সংগঠন “আজকের প্রজন্ম” মরহুম রফিকুল ইসলাম (বাবুলের) মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছে।
আমরা মরহুম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকাহত পরিবার, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দো’য়া করি তিনি যেন মরহুম সরোয়ার কামালের জীবনের সকল গুনাহ ক্ষমা করে দিয়ে তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।