বাস খাদে পড়ে ফটিকছড়িতে নিহত ২, আহত ৮

0
94

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ডলু রাবার বাগান এলাকায় যাত্রীবাহী সড়ক দুর্ঘটনা ১বাস খাদে পড়ে দু’জন নিহত ও কমপক্ষে ৮ জন আহত হয়েছেন।

রোববার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

ফটিকছড়ি থানার ওসি মো.আতাউর রহমান ভূঁইয়া বলেন, ‘খাগড়াছড়ি থেকে আসার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডলু এলাকায় একটি ব্রিজের রেলিং ভেঙ্গে খাদে পড়ে যায়। এসময় দু’জন নিহত ও কমপক্ষে ৮ জন গুরুতর আহত হয়েছেন।’

নিহতদের মধ্যে একজন খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এবং অপরজন ফটিকছড়ির নাজিরহাট এলাকায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে ওসি জানান।

এছাড়া আহত ৮ জনের মধ্যে ৪ জন মানিকছড়ি হাসপাতালে এবং বাকি ৪ জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও ওসি জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্ঘটনাকবলিত তানভীর পরিবহনের বাসটি খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করেছিল। ডলু রাবার বাগান এলাকার পাহাড়ী পথে এসে অন্ধকারে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় চারটি ছাগলও ঘটনাস্থলে প্রাণ হারিয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক মো.বাশার বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।