বিনাজুরী ইউনিয়ন পরিষদের ভবন নির্মানের কাজ শেষ

0
44

আগামী ১ লা নভেম্বর রবিবার নব নির্মিত ভবনের উদ্বোধন করবেন এবি এম ফজলে করিম চৌধুরী এমপিvfgsufb

শফিউল আলম, রাউজান: রাউজানের বিনাজুরী ইউনিয়ন পরিষদের ভবন নির্মানের কাজ শেষ আগামী ১ লা নভেম্বর রবিবার নব নির্মিত ভবনের উদ্বোধন করবেন এবি এম ফজলে করিম চৌধুরী এমপি ।

রাউজান উপজেলার ৩নং বিনাজুরী ইউনিয়ন পরিষদের কার্যলয় ছিল কাগাতিয়া বাজার এলাকায় । পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনটি ছোট হওয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার সচিবকে টাসাটাসি করে বসে অফিসের কাজ করতে বিঘœ সৃষ্টি হতো । বিনাজুরী ইউনিয়ন পরিষদের ভবন নির্মানের কাগতিয়া বাজার এলাকার বাইরে রাউজান নোয়াপাড়া সড়কের পার্শ্বে এবি এম ফজলে করিম চৌধুরী এমপি ও চেয়ারম্যান সুকুমার বড়–য়া সহ এলাকার কয়েকজন ব্যক্তির টাকায় ২৫ শতক জমি ক্রয় করেন ।

এবি এম ফজলে করিম চৌধুরী এমপির একান্ত প্রচেষ্টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে ক্রয় করা ২৫ শতক জমিতে বিনাজুরী ইউনিয়ন পরিষদ ভবন নির্মান কাজের টেন্ডার আহবান করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর । টেন্ডারের মাধ্যমে বিনাজুরী ইউনিয়ন পরিষদ ভবন নির্মাান কাজ নেয় মেসার্স রুনু এন্টার প্রাইজ নামে ঠিকাদারী প্রতিষ্টান ।

গত ২০১৩ সালে ভবনের নির্মান কাজের শুরু করেন ঠিকাদারী প্রতিষ্টান । ৯৮ লাখ টাকা ব্যয়ে বিনাজুরী ইউনিয়ন পরিষদের ভবনের নির্মান কাজ শেষ হয় গত এক সপ্তাহ পুর্বে । বিনাজুরী ইউনিয়নের চেয়ারম্যান সুকুমার বড়–য়া জানান, আগামী ১লা নভেম্বর রবিবার বিনাজুরী ইউনিয়ন পরিষদের নব নির্মিত ভবনের উদ্বোধন করবেন এবি এম ফজলে করিম চৌধুরী এমপি ।

রাউজান উপজেলা প্রকৌশলী কামাল উদ্দিন আহম্মদ জানান, নব নির্মিত বিনাজুরী ইউনিয়ন পরিষদের নব নির্মিত ভবনের সামনে একটি পুকুর খনন ও পুকুরের চার পার্শ্বে গার্ড ওয়াল ও পাকা ঘাট নির্মানের জন্য রাউজান উপজেলা পরিষদ থেকে পাচঁ লাখ টাকা বরাদ্ব দেওয়া হয়েছে । উপজেলা পরিষদের বরাদ্ব দেওয়া অর্থ দিয়ে পুকুরের খনন ও পুকুরের চার পার্শ্বে গার্ড ওয়াল, পাকা ঘাট নির্মানের কাজ শেষ হয়েছে ।