বিরোধ ও উত্তেজনা থেকে ছুরিকাঘাতেই আরাফাতকে হত্যা

0
37

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা কামাল বাজার (মোহরা) এলাকায় আরাফাত হত্যাকান্ডের দায় স্বীকার করেছে এ হত্যা মামলার প্রধান আসামি মো. আরমান। আজ শনিবার ভোররাতে তাকে গ্রেফতারের পর বিকালে আদালতে হাজির করলে বিচারকের সামনে হত্যার কারণ এবং বর্ণনা দেন বলে জানিয়েছেন চান্দগাঁও থানার ওসি আবুল বশর।

তিনি নিয়েছেন, শনিবার ভোর রাত সোয়া চারটার দিকে আরাফাত খুনের প্রধান আসামি আরমানকে গ্রেফতার করে সকালেই আদালতে পাঠানো হয়।

এদিকে আদালত সূত্রে জানা গেছে, চট্টগ্রাম মেট্রোপলিটন পঞ্চম আদালতের ম্যাজিস্ট্রেট আল ইমরানের আদালতে খুনের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে আরমান। সে আদালততে জানিয়েছে আরাফাত নিহত হওয়ার বেশ কয়েকদিন আগে থেকে বাকবিতন্ডা ও বিরোধ সৃষ্টি হয়েছিলো তাদের দুজনের মধ্যে। ঘটনার দিন সন্ধ্যায়ও তার সাথে বিরোধ ও উত্তেজনা থেকে ছুরিকাঘাতেই হত্যা করা হয় আরাফাতকে।

এর আগে গত ২১ মে সোমবার রাত পৌনে ৮টার দিকে স্থানীয় কামাল বাজার (মোহরা) এলাকার কবির টাওয়ারের নিচে উপুর্যুপুরি ছুরিকাঘাতে খুন হয় এ কে খান কোম্পানীর চাকুরীজিবী মোহাম্মদ আরাফাত (১৯)। ঘটনার দিন রাতে আরাফাতের মা গুলজার বেগম বাদি হয়ে চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে প্রধান আসামি করা হয় কামাল বাজার (মোহরা) এলাকার পপুলার জিমের কেয়ারটেকার আরমানকে।

ঘটনার পর থেকে খুনী আরমান পলাতক থাকলেও শনিবার ভোররাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। পপুলার জিমের তত্বাবধায়ক আরমানের সাথে পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ডটি ঘটেছিল বলে প্রাথমিক ভাবে জানিয়েছে পুলিশ।