মিরসরাইয়ে চার মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

0
75

দুই মেযর প্রার্থীর প্রত্যাহার

মিরসরাই সংবাদদাতা::
চট্টগ্রামের মিরসরাই ও বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে মেয়র পদে প্রার্থীতা প্রত্যাহার করেছেন চার জন। এদের মধ্যে দুই জন মিরসরাই পৌরসভা এবং অপর দুই জন বারইয়ারহাট পৌরসভার মেয়র প্রার্থী।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রোববার (১৩ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মিরসরাই পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. এরশাদ উল্যাহ এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী মোজাহের হোসেন চৌধুরী। বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন প্রার্থীতা প্রত্যাহার করেছেন আওয়ামীলীগের দুই বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম খোকন এবং ফজলুল করিম লিটন।

প্রার্থীতা প্রত্যাহার প্রসঙ্গে উপজেলা জাতীয় পার্টি সভাপতি মুক্তিযোদ্ধা আহমদ হোসেন জানান, মহাজোটের সরকারের গঠন মূলক বিরোধী দল হিসাবে এলাকার উন্নয়নের স্বার্থে পরিস্থিতি মূল্যায়ন করে এবং উপজেলা জাতীয় পার্টির কার্যকরী কমিটির মতামত নিয়ে আমরা প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি।

মিরসরাই পৌরসভায় স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী মোজাহের হোসেন চৌধুরী তার প্রার্থীতা প্রত্যাহার প্রসঙ্গে জানান, পারিবারিক কারনে আমি আমার প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি।

বারইয়ার হাট পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম খোকন প্রার্থীতা প্রসঙ্গে তার বক্তব্যে বলেন, আমি মিরসরাইয়ের অভিভাবক মাননীয় গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে এবং দলের সিদ্ধান্ত মেনে নিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেছি।
প্রায় একই বক্তব্য বারইয়ার হাট পৌরসভার আরেক বিদ্রোহী প্রার্থী আওয়ামীলীগ নেতা ফজলুল করিম লিটনের।