মীরসরাই প্রেস ক্লাবের নতুন কমিটি

0
73

চট্টগ্রামের মিরসরাই প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এবারের সম্মেলনে ১৭ সদস্যের কার্য্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।
মীরসরাই প্রেস ক্লাবের নতুন কমিটি
নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন শারফুদ্দীন কাশ্মীর (প্রতিদিনের সংবাদ), সাধারণ সম্পাদক নুরুল আলম (আমাদের সময়)। কমিটির নবনির্বাচিত অন্যান্যরা হলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি আহমদ মমতাজ (সম্পাদক সাপ্তাহিক দশদিশা), সহ-সভাপতি বিপুল দাশ (সমকাল), সহ-সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু (কালের কন্ঠ), কোষাধ্যক্ষ আবু সাঈদ ভূঁইয়া (আলোকিত বাংলাদেশ), দপ্তর ও প্রচার সম্পাদক এম মাঈন উদ্দিন (নয়া দিগন্ত), তথ্য ও প্রযুুক্তি বিষয়ক সম্পাদক রিগান উদ্দিন (বাংলানিউজটুয়েন্টিফোরডটকম), ক্রীড়া সম্পাদক এম আনোয়ার হোসেন (বাংলাদেশ প্রতিদিনও পূর্বদেশ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিদারুল আলম ভূঁইয়া (নবচেতনা)।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন খালেদা বেগম লুৎফা (মাসিক মীরসরাই), মুহাম্মদ নিজাম উদ্দিন (সাপ্তাহিক বন্দরনগরী), অধ্যাপক সাইফুল হক সিরাজী (ফ্রিল্যান্স), ওয়াজি উল্লাহ (সম্পাদক মাসিক মীরসরাই), হেদায়েত উল্ল্যাহ চৌধুরী (ফ্রিল্যান্স) মুহাম্মদ জয়নাল আবেদীন (নিউজ১৯৭১), আজহার মাহমুদ (ইত্তেফাক) ও রাজু কুমার দে (যায়যায়দিন)।

সাধারণ সদস্য পদে নতুন অন্তর্ভূক্ত হন শামসুদ্দীন শামস (মাসিক মীরসরাই কন্ঠ), সুজন চন্দ্র মন্ডল (আমাদের সংবাদ), আশরাফ উদ্দিন (ফ্রিল্যান্স), এএস রিপন (ভোরের পাতা) ও আজিজ আজহার (স্টার লাইন)।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক অধ্যাপক বোরহান উদ্দিন জানান, ‘এক পদে একাধিক প্রার্থী না থাকার কারণে সদস্যদের মতামতের ভিত্তিতে এবারের কমিটি গঠন করা হয়েছে।’