রিজভী রাজনীতি বাদ দিয়ে এখন চিকিৎসক: তথ্যমন্ত্রী

0
133
ফাইল ছবি

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এখন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে। বিএনপির মহাসচিব ও যুগ্ম মহাসচিব রিজভী এখন রাজনীতি বাদ দিয়ে চিকিৎসক হয়েছেন। তারা বলছেন খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন না। অথচ তিনি (খালেদা) যখন কোর্টে হাজির হলেন দেখলাম আগের চেয়ে অনেক পরিপাটি।

আজ বুধবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া কারাগারে যেসব সুবিধা পাচ্ছেন ভারতবর্ষের ইতিহাসে অন্য কোনো ব্যক্তি এতো সুবিধা পাননি। সরকার সার্বক্ষণিক তার স্বাস্থ্যের খোঁজ রাখছে। তার জন্য একজন চিকিৎসক, একজন নার্স, একজন গৃহকর্মী রাখার সুযোগ দিয়েছে। তারা যার যার মতো তার সেবায় নিয়োজিত।

তিনি বলেন, এরপরও বিএনপি খালেদার হাঁটুর ব্যথা নিয়ে মিথ্যাচার করছে। বিএনপিকে বলবো, আপনাদের রাজনীতিকে আর খালেদার হাঁটুর ব্যথার মধ্যে সীমাবদ্ধ রাখবেন না।

তিনি আরো বলেন, বিএনপি শুধু মিথ্যাচার করতে পারে। তারা শেখ হাসিনা সরকারের তৈরি করা সেতু, ফ্লাইওভার দিয়ে গাড়ি নিয়ে যায় আর বলে দেশের উন্নয়ন হয়নি। তারা বলেছিলো পদ্মা সেতু হবে না। অথচ পদ্মা সেতুর ৭০ ভাগ কাজ শেষ।

স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অভিনেত্রী রোজিনা প্রমুখ।