শহীদ জিয়া ছাত্র পরিষদের গাজীপুর জেলা শাখার কমিটি গঠন

0
183

মো. রুমাজ্জল হোসেন জামালকে সভাপতি ও মো. রিপন সরকারকে সাধারণ সম্পাদক করে শহীদ জিয়া ছাত্র পরিষদের গাজীপুর জেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে। রোববার ওই কমিটি গঠন করা হয়।

সভাপতি গাজীপুর মহানগরের পূবাইল থানার কুদাব এলাকার ও সাধারণ সম্পদক গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার শহীদ জিয়ার আদর্শের কর্মী হিসেবে পরিচিত।

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকার, গাজীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক, বিল্লাল হোসেন বেপারী, গাজীপুর মহানগর ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি, মো. জাহাঙ্গীর আলমকে উপদেষ্টা করে নবগঠিত কমিটির অনুমোদন দেয়া হয়।

শহীদ জিয়া পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. শহিদুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শেখ জহিরের স্বাক্ষরসংবলিত কমিটিতে গাজীপুর জেলা পাঁচ সদস্যবিশিষ্ট আংশিক কমিটিতে অন্যরা হলেন- সিনিয়র যুগ্ম সম্পাদক মো. রাকিব সরকার, সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ ইসলাম সাঈদ।

নবগঠিত শহীদ জিয়া ছাত্র পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক যুগান্তরকে বলেন, বহু প্রতীক্ষিত এ কমিটি ঘোষণার ফলে আপসহীন দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির সংগ্রাম আরও বেগমান হবে।