সংকট উত্তরণে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে

0
63

দেশের চলমান সংকট উত্তরণে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে পাহাড়তলীর হাজি ক্যাম্প একাদশ ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে পাওয়ার সংগ্রাম, জনগণের ভোটাধিকারের সংগ্রাম, আইনের শাসন প্রতিষ্ঠার সংগ্রাম কোনো দলের নয়, ১৬ কোটি মানুষের সংগ্রাম। এই সংগ্রামে দেশের ১৬ কোটি মানুষ একতাবদ্ধ। এ ঐক্যবদ্ধ সংগ্রামের মাধ্যমে দেশের মানুষ গণতন্ত্রের বিজয় ছিনিয়ে আনবে। আগামী নির্বাচনে জনগণ নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে ব্যালটের মাধ্যমে সব অপশাসন থেকে দেশকে মুক্ত করবে।

ক্রীড়া ক্ষেত্রে আমাদের মধ্যে কোনো বিভক্তি নেই উল্লেখ করে তিনি বলেন, দেশের সবাই এ বিষয়টি একসঙ্গে উপভোগ করে। দেশের সংকট উত্তরণেও ক্রীড়া ব্যাপকভাবে অবদান রাখতে পারে।

বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

ক্লাবের সভাপতি মো. আলী রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দেন নগর বিএনপির সহ-সভাপতি এমএ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, সাবেক কমিশনার শামসুল আলম, কামাল উদ্দিন কন্ট্রাক্টার, অ্যাডভোকেট মফিজুল হক ভূঁইয়া, শফিকুর রহমান স্বপন, মো. ইকবাল বাহার, সিনিয়র যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক শাহ আলম, আনোয়ার হোসেন লিপু, কাউন্সিলর আবুল হাশেম, সাংগঠনিক সম্পাদক মনজুরুল আলম, সহ-সাধারণ সম্পাদক আবু জহুর, নুরুল আকবর কাজল, কেন্দ্রীয় যুবদল নেতা মোশারফ হোসেন, শামসুল হক, বিএনপি নেতা দিদারুর রহমান সুমন প্রমুখ

খেলা শেষে প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন।