সাকিবকে সংবর্ধনা দেবে সিজেকেএস

0
153

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে এমএ আজিজ স্টেডিয়ামে সংবর্ধনা দেবে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)। সব কিছু ঠিক থাকলে ৩০ জুলাই বিকেলে বর্ণাঢ্য এ আয়োজন হবে। যাতে গ্যালারি, স্টেডিয়াম ও চারপাশে বড় পর্দায় লাখো মানুষ এ ইতিহাসের সাক্ষী হতে পারবেন বলে আশা আয়োজকদের।

সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাসের কাছে জানতে চাইলে বলেন, চট্টগ্রামবাসীর পক্ষ থেকে বিশ্বসেরা এ ক্রিকেটারকে সংবর্ধনা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। প্রাথমিক সিদ্ধান্ত হচ্ছে ৩০ জুলাই এমএ আজিজ স্টেডিয়ামে সাকিবকে বীরোচিত সংবর্ধনা দেওয়া হবে। এ লক্ষ্যে সব প্রস্তুতি বলতে গেলে চূড়ান্ত। সবকিছু তদারক করছেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সিজেকেএস ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব জানান, ৩০ জুলাই বিকেল চারটা থেকে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হবে। বর্ণিল ও আকর্ষণীয় অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে। সুশৃঙ্খলভাবে বিশ্বসেরা অলরাউন্ডারের ভক্তরা যাতে স্টেডিয়ামে ঢুকতে পারে সে লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা জোরদারের লক্ষ্যে পর্যাপ্ত আর্চওয়ে, মেটাল ডিরেক্টর দিয়ে তল্লাশিসহ সব ব্যবস্থা থাকবে। চট্টগ্রামে সাকিব অবস্থান করবেন রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে।

তিনি জানান, সাকিব আল হাসানকে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন নগরের চাবি তুলে দেবেন।