সিএমসিসিআই পণ্য বিক্রি করছে ভর্তুকি মূল্যে

0
93

গরীব ও দুস্থ মানুষের জন্য ভর্তুকি মূল্যে নিত্য প্রয়োজনীয় ভোগ্য পণ্য বিক্রি করছে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড cmcci-20130709075245ইন্ডাস্ট্রি। মঙ্গলবা সন্ধ্যায় এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ডা.আফসারুল আমীন।

এ কার্যক্রমের আওতায় চাল, চিনি ও ভোজ্যতেল বিক্রি করা হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। প্রতি কেজি চাল ২০টাকা, চিনি ৪০ টাকা এবং ভোজ্য তেল প্রতি বোতল(দুই লিটার) ২৪৫টাকায় বিক্রি করা হবে।

সিএমসিসিআই’র সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ডা.আফসারুল আমীন বলেন, এমন কার্যক্রম সরকারের বিভিন্ন ধরনের উন্নয়নমূখী কার্যক্রমের সঙ্গে সঙ্গতিপূর্ন, যা রোজাদারদের কষ্ঠ লাগবে কিছুটা হলেও সহায়ক হবে।

সমাজের বিত্তবানদের তিনি এ ধরনের কার্যক্রমে এগিয়ে আসার জন্যও আহ্বান জানান। সিএমসিসিআই কর্তৃপ তাদের এ কার্যক্রম আগামীতেও অব্যাহত রাখবে বলে আশা ব্যক্ত করেন মন্ত্রী।

চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খলিলুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে চেম্বারের পরিচালক আমিনুজ্জামান ভূঁইয়া, মো: শফি-সিআইপি, মো: আব্দুস ছালাম মো: নুরুল আবছার এবং সদস্য তমিজউদ্দিন খান প্রমুখ উপস্থিথ ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে খলিলুর রহমান বলেন, সিএমসিসিআই প্রতিষ্ঠা লগ্ন থেকে রমজান মাসে গরীব রোজাদার দের সুবিধার্থে ভর্তুকি মূল্যে এ কার্যক্রম চালিয়ে আসছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।