সিভাসু’র ভর্তি পরীক্ষার ফলাফল সন্ধ্যায়

0
71

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষা শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। একই দিন সন্ধ্যায় ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

ভর্তি পরীক্ষার জন্য আবেদন করা ৫ হাজার ৭৩৯ জন শিক্ষার্থীর মধ্যে ৪ হাজার ৩৭৭ জন ভর্তি পরীক্ষায় অংশ নেন। এবার বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদ, ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদ এবং ফিশারিজ অনুষদে মোট ২৩০টি আসনে শিক্ষার্থী ভর্তি করানো হবে।

সকাল ১১ টায় অনুষ্ঠিত এই পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাশ, ফিশারিজ অনুষদের অধ্যাপক ডিন ড. মোহাম্মদ নুরুল আবছার খান, ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. খন্দকার নুরুল ইসলাম, ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আহসানুল হক। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাশ।

আগামী ১৮ থেকে ১৯ নভেম্বর মেধা তালিকায় উর্ত্তীন শিক্ষার্থীদের ভর্তি করানো হবে। আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে ২০ ডিসেম্বর ছাত্রছাত্রীরা ভর্তি হওয়ার সুযোগ পাবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬