সিলিন্ডার বিস্ফোরণে আহত ২

0
56

সিলিন্ডার বিস্ফোরণকক্সবাজারের চকরিয়া পৌর শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় একটি মোটর সাইকেলের ওয়ার্কশপে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় মোটর সাইকেলের চাকায় হাওয়া দিতে আসা আরোহী ও দোকান মালিক গুরুতর আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

আহতরা হলেন- উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের কৈয়ারবিল গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাজ্জাদ হোসেন সুজন (২৮) ও ল্যারচর ইউনিয়নের উত্তর ল্যারচরের মৃত আবদুস সোবহানের ছেলে ভল্কানাইজিং দোকানের মালিক মোহাম্মদ আলমগীর (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাজ্জাদ হোসেন সুজন তাঁর মোটর সাইকেলের চাকায় হাওয়া দেওয়ার সময় বিকট শব্দে বিস্ফোরণ হয় হাওয়ার সিলিন্ডার (ভল্কানাইজিং)। এ সময় গুরুতর আহত হন সুজন ও দোকান মালিক আলমগীর।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাওয়ার সিলিন্ডার বিস্ফোরণে গুরুতর আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হয়। এ সময় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এনসি/ শুভেচ্ছা অভিলাষ