সীতাকুণ্ডে দুই ডাকাতসহ আটক ৫: অস্ত্র ও মাদক উদ্ধার

0
128

সীতাকুণ্ড থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পুলিশ দুই ডাকাতসহ ৫ আসামীকে আটক করেছে।

গতকাল শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা অভিযান পরিচালিত করে তাদের আটক করা হয় বলে পুলিশ জানায়।

অভিযানে নেতৃত্ব দেন সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা ও অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন মোল্লা।

আটককৃত ইমরান হোসেন বদি (৩২) প্রকাশ বদি ডাকাতকে উপজেলা ছোট দারোগারহাট থেকে ১টি দেশীয় তৈরী এলজি ও ২টি কার্তুজসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় খুন, ডাকাতীসহ ১০ টি মামলা রয়েছে।

এসআই টিবলু মজুমদার এর নেতৃত্বে পুলিশ পৌর সভার ১নং ওয়ার্ডের নুনাছড়া এলাকা থেকে ১টি দেশীয় তৈরী পাইপগান ও তিনটি কার্তুজ সহ মোঃ আরিফ হোসেন (২৯) প্রকাশ বোমা আরিফ নামের একজনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে খুন, অস্ত্র ও বিস্ফোরকসহ মোট ১৮ টি মামলা রয়েছে। তার মধ্যে ১২ জি আর ওয়ারেন্ট কার্যকর করা হয়েছে।

টিবলু মজুমদার জানান, বোমার আরিফ একজন দুর্ধষ ক্যাডার। তাকে আটক করতে দীর্ঘদিন বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। অবশেষ তাকে আটক করতে সক্ষম হয়।

অপর দিকে উপজেলার শীতলপুর চৌধরী ঘাটা এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ মাহতাবুল হোসেন (৩০) নামের এক মাদক ব্যাবসায়ী এবং পৌরসভার দক্ষিণ বাইপাস হাসান গোমস্তা মসজিদ এলাকা থেকে ৫ বোতল ফেন্সিডিলসহ তারেক হোসেন (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়াও উপজেলার পূর্ব লালানগর থেকে আবুল কালাম নামের দুই বছরের সাজা প্রাপ্ত আসামীকে গ্রেফতার করা হয়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় এবং আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়৷ এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। আসামীদের ৫ দিনের রিমান্ড চাওয়া হবে। তাদেরকে চট্রগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।