সীতাকুন্ড ইকোপার্কের পাহাড়ে তরুণী খুন

0
108

খুন ১২

চট্টগ্রামের সীতাকুন্ড বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্ক থেকে এক অজ্ঞাত তরুণীর মৃত্যু দেহ উদ্ধার করেছে পুলিশ। হয়েছে। শনিবার বিকেল সাড়ে চারটার দিকে পার্কটির সুপ্ত ধারা পয়েন্ট এলাকা থেকে লাশটি উদ্ধার করার পর সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য চট্টগ্রম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানায় সীতাকুন্ড পুলিশ।

সীতাকুন্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, ধারণা করা হচ্ছে শুক্রবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরাই তরুণীকে পার্কটির ৭০০ ফুট ওপরে সুপ্তধারায় যাওয়ার পথে পর্যটক বসার একটি স্থানে খুন করে। পরে লাশটি টিলার নিচে খাদে ফেলে দেওয়া হয়। বলেন, সালোয়ার-কামিজ পরা ওই তরুণীর মাথায়, কানে, মুখে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। তার বয়স আনুমানিক ২০-২৫ বছরের ওই তরুণীর পরিচয় মেলেনি। আমরা তার পরিচয় পাওয়ার চেষ্টা করছি।

এ ঘটনায় সীতাকুন্ড থানা-পুলিশের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্কের রেঞ্জ কর্মকর্তা উজ্জল কান্তি মজুমদার বলেন, শনিবার দুপুরে বন বিভাগের কর্মচারীরা তরুণীর লাশ দেখতে পায়। পরে তিনি বিষয়টি আমরা থানাকে অবহিত করেন। বিকালে পুলিশ, বন বিভাগ, ইজারাদারের প্রতিনিধিদের উপস্থিতিতে লাশটি উদ্ধার করা হয়।

উজ্জল কুমার মজুমদার বলেন, ইজাদারদের বিকেল পাঁচটার মধ্যে ইকোপার্কের মূল ফটক বন্ধ করার নির্দেশনা দেওয়া আছে। তারা যথা সময়ে ফটক বন্ধ করলে এ ধরনের ঘটনা ঘটত না।