স্বপ্ন সুপার শপের নামে ভুয়া অফার

0
324
স্বপ্ন সুপার শপে ১ ঘণ্টার বিনামূল্যে শপিং অফার সোশ্যাল মিডিয়ার পোস্ট আর ইনবক্সে ঘুরে বেড়াচ্ছে। অনেকেই এটিকে সত্যি ভেবে ক্লিক করেছেন এবং বিভ্রান্তির সম্মুখীন হয়েছেন।

জানা গেছে, ওই সাইটটি একটি ফিশিং সাইট, যেখানে ক্লিক করা মাত্রই আপনার সকল ব্যক্তিগত তথ্য চুরি করে নেবে দুর্বৃত্তরা। ক্রেতাদের সতর্ক করে এ নিয়ে ‘স্বপ্ন’ তাদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করেছে।

পাঠকদের স্বার্থে তা তুলে ধরা হলো:

বাংলাদেশের সর্ববৃহৎ সুপারশপ চেইন “স্বপ্ন” এর নাম ভাঙ্গিয়ে কিছু অসাধু-চক্র নকল শপিং অফার/কুপন অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে। এ ধরণের জাল অফারের সাথে ‘স্বপ্ন’ এর কোন সংশ্লিষ্টতা নেই এবং অফারগুলোতে অংশ নিয়ে কিংবা লিংকে ক্লিক করে যেকোনো ধরণের ক্ষতির সম্মুখীন না হবার জন্য সম্মানিত ক্রেতা সাধারণকে অনুরোধ করা হচ্ছে।

স্বপ্ন তার ক্রেতা সাধারণের স্বার্থ সংরক্ষণে সর্বদা সচেতন, তাই এসব অসাধু চক্রের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণের কার্যক্রম ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। ‘স্বপ্ন’ সম্পর্কিত সঠিক অফার/প্রমোশন জানতে আমাদের ফেইসবুক পেইজ https://www.facebook.com/Shwapno.ACILL কিংবা আমাদের ওয়েবসাইট https://www.shwapno.com কে অনুসরণ করতে সম্মানিত ক্রেতা সাধারণকে অনুরোধ করা হচ্ছে।