স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত

0
67

বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট-পৌরনবিবি সড়কের ট্যাকের বাজার এলাকায় মালবাহী টলির চাপায় মোটরসাইকেল আরোহী হুমায়ন কবির নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন।

এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত হুমায়ন কবির (২৬) জেলার সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও দক্ষিণ রাজারামপুর গ্রামের মোকলেছুর রহমানের ছেলে।

আহতরা হলেন- মোহাম্মদপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ রাজারামপুর গ্রামের আবুল হোসেনের ছেলে খোকন আহম্মদ ফারুক (২৮), একই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও দক্ষিণ মোহম্মদপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মহিন উদ্দিন (২৭)।

জেলা আওয়ামী প্রজন্মলীগের যুগ্ম-আহ্বায়ক ও নিহতের প্রতিবেশী একরামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যায় হুমায়ন, ফারুক ও মহিন মোটরসাইকেল যোগে তাদের ব্যবসায়ী কাজ শেষে সেনবাগের দিকে আসছিল। পথে জমিদারহাট-পৌরনবিবি সড়কের ট্যাকের বাজার এলাকায় একটি মালবাহী টলি তাদের মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দিলে তিন জন গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে হুমায়নের মৃত্যু হয়। অপর আহত ফারুককে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল ও মহিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনুল হকজানান, এ বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি।
[three_fourth_last]