হাফেজ আব্দুল হক শাহ আইডিয়াল স্কুলের পুরস্কার বিতরণ সম্পন্ন

0
123

চট্টগ্রাম উপজেলা আনোয়ারার(পারকি-সী বিচ)সৈকতে ৩৯নং ওযার্ড নিউমুরিংস্থ“হাফেজ আব্দুল হক শাহ (র:) আইডিয়াল স্কুল এন্ড কলেজের“ বার্ষিক ক্রীড়া –সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ২৭ ফেব্রুয়ারী,বুধবার বিকেলে প্রধান শিক্ষক সৈয়দ মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষীকা শারমিন হুদা নিশির সঞ্চালনায়ে সম্পন্ন হয়।
সকাল থেকে শুরু হওয়া বিভিন্ন ক্রীড়া ইভেন্ট ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের হাতে প্রধান অতিথি থেকে পুরস্কার তুলে দেন চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের চট্টগ্রাম বিভাগীয় সহকারী ব্যবস্থাপক মোঃ এমদাদুল হক জাহিদ।অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি বিশিষ্ট বীমাবিদ ওসংগঠক মোঃশহীদুল্লাহ, চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের চট্টগ্রাম ইউনিট ম্যানেজার সুমন বড়ুয়া,প্রধান বক্তা সাহিত্য,সংস্কৃতি ও ক্রীড়া সংগঠক মুঃবাবুল হোসেন বাবলা।এসময় আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রাক্তণ শিক্ষক শ্রী সুমন দাশ গুপ্ত,শিক্ষক মোঃ ফারুখ,শিমুল চৌধুরী,অভিভাবক প্রতিনিধি ওসম্মানিত পরিচালক মোঃকামাল হোসেন,শিক্ষীকা আবিদা সুলতানা প্রমুখ।
প্রধান অতিথি এমদাদ বলেন, সুশিক্ষার জন্য পাঠদান আবশ্যক, পড়ালেখার পাশাপাশি ছেলে মেয়েদের ক্রীড়া-বিনোদনে উৎসাহ দিলে শিক্ষা আনন্দময় হবে।আর শিক্ষার জন্য বিনিয়োগ হচ্ছে শ্রেষ্ঠ বিনিয়োগ, যাহা কখনই ফুরিয়ে যাই না। ভবিষ্যৎ প্রজন্মদের আনন্দময় শিক্ষা সফর করিয়ে শিক্ষালাভে-জ্ঞানার্জণ সহজ হয়। আসুন শিক্ষা বিনিয়োগে শ্রেষ্ঠবীমা টি বইয়ে লুপ্ত করি।
আলোচনা সভা শেষে বার্ষিক শিক্ষা সফর,ক্রীড়া –সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ করেন।ক্রীড়া প্রতিযোগিতায় সর্বাধিক প্রাইজ পেয়ে স্কুলের পদ্মা হাউস চ্যাম্পিয়ন এবং তিন হাউসের তিন সেরা শিক্ষার্থী মেডেন সহ সার্টিফিকেট লাভ করে।