হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের উদ্বোধন,আমাদের শুভ কামনা

0
131

হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের শুভযাত্রায় আমাদের শুভ কামনা ও আভিনন্দন-মির্জা ইমতিয়াজ শাওন, নির্বাহী সম্পাদক, নিউজচিটাগাং২৪.কম।। হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
পার্বত্য চট্টগ্রাম ভিত্তিক খবর ও ফটোগ্রাফী অনলাইন ওয়েব পোর্টাল হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের ৭ নভেম্বর বৃহস্পতিবার সকালে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করে চাকমা সার্কেল চীফ ব্যারিষ্টার দেবাশীষ রায়।
রাঙ্গামাটির বনরুপাস্থ কাটা পাহাড় লেনের হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের নিজস্ব কার্যালয়ে অন লাইনটির ক্লিক করে ও কেক কেটে আনন্দঘন পরিবেশে উদ্বোধন করেন চাকমা রাজা দেবাশীষ রায়। পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি ও হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা সম্পাদক সুনীল কান্তি দে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রামের প্রথম দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ। অন লাইনটির সম্পর্কে সংক্ষিপ্ত ধারনা দেন হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক সত্রং চাকমা।
অনুষ্ঠানে শুভেচ্ছা ও পরামর্শমূলক বক্তব্যে দেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক কমিটির সভাপতি ও স্থানীয় সরকার পরিষদের সাবেক চেয়ারম্যান গৌতম দেওয়ান, জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট দীপেন দেওয়ান, বাংলাদেশ মহিলা পরিষদের সভাপতি কনিকা বড়ুয়া, গ্রীন হীলের নির্বাহী পরিচালক মংথোয়াই চিং মারমা, বিশিষ্ট আইনজীবি সুস্মিতা চাকমা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মরিুজ্জামান মহসিন রানা, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও সদর থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন।
এছাড়া অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় তথ্য ও প্রচার বিভাগের সহ-সম্পাদক সজীব চাকমা, বিশিষ্ট আইনজীবি ও হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা দীন নাথ তংচংগ্যা, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার হরি কিশোর চাকমা, শাইনিং হীলের নির্বাহী পরিচালক ও হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা মোহাম্মদ আলী, বিশিষ্ট আইনজীবি মিহির বরণ চাকমা, রাঙ্গামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন, রাঙ্গামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেব নাথ, ডেইলি স্টারের রাঙ্গামাটি প্রতিনিধি শান্তিময় চাকমা, টিআইবিএর রাঙ্গামাটির এরিয়া ম্যানেজার পুলক পালিত, নারী নেত্রী মাধুরিকা চাকমা হিলবিডি টোয়েন্টিফোর কমের ফটো সম্পাদক ছন্দ সেন চাকমা, সাংবাদিক হেফাজত বারী সবুজ, ফাতেমা জান্নাত মুমু, বিহারী চাকমা প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন বিশিষ্ট লেখক বিজ্ঞান্তর তালুকদার।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের শুভ কামনা রেখে বলেন, পার্বত্য চট্টগ্রামের সকল স¤প্রদায়ের সুখ-দুঃখের কথা তুলে ধরবে। পাশাপাশি হিলবিডিটোয়েন্টিফোর ডটকম পার্বত্য চট্টগ্রামের অর্থনৈতিক, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রে বিরাট অবদান রাখবে এবং সংবাদ পরিবেশনের ক্ষেত্রে নিরপেক্ষতা বজায় রেখে সকলের কাছে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবে।