৩০০ পিপিই দিয়েছে পিএইচপি

0
104

চিকিৎসকদের নিরাপত্তায় ৩০০ পারসোনাল প্রোটেকটিভইকিউপমেন্ট (পিপিই) বিতরণ করেছে পিএইচপি ফ্যামিলি। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালকের কাছে ও চট্টগ্রামের সিভিল সার্জন এর কাছে আজ এ সব নিরাপত্তাসামগ্রী হসত্মানত্মর করা হয়। চমেক হাসপাতালের ডিডি ডা. আফতাব ও সিভিল সার্জন কার্যালয়ের ডিডি ডা.অসিম কুমার নাথ পিপিই গ্রহণ করেন। এ গুলো অতিসংবেদনশীল রোগী দেখার সময় ডাক্তাররা পরিধান করবেন।
এ প্রসংগে পিএইচপি ফ্যমিলির চেয়ারম্যান সুফি মোহম্মদ মিজানুর রহমান বলেন, করোনা ভাইরাসের মতো মহামারী প্রতিরোধে সবাইকে স্ব স্ব অবস’ান থেকে কাজ করে যেতে হবে। তিনি দল ও মতনিবিশেষে অসহায়দেও জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

পিএইচপি ফ্যমিলি চিকিৎসকদের নিরাপত্তায় ৩০০পারসোনাল প্রোটেকটিভইকিউপমেন্ট ( পিপিই) হস্তান্তর করে চমেক হাসপাতাল ও সিভিল সার্জন কার্যালয়ে

তিনি বলেন, পিএইচপি পরিবার সব সময় মানুষের পাশে থাকবে।
প্রসঙ্গত, সুফি মোহম্মদ মিজান প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা প্রদানের ঘোষণা দিয়েছেন।

তাছাড়া ১০ হাজার অসহায় পরিবারকে আগামী এক সপ্তাহ খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমানকে সরকার এবছর একুশে পদকে ভূষিত করেছেন। একুশে পদকের সঙ্গে প্রাপ্ত অর্থ ইতিমধ্যে তিনি করোনা ভাইরাস সংক্রমণের চিকিৎসায় দিয়ে দিয়েছেন। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালকের হাতে এই অর্থ হস্তান্তর করা হয়েছে।