অস্ত্র-গুলিসহ গ্রেফতার চার

0
48

নগরের ডবলমুরিং থানার মোল্লাপাড়া ও খুলশী থানার টাইগারপাস এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ চারজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশের বন্দর ও উত্তর বিভাগ।
রোববার (২১ জুলাই) ভোররাতে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে দুইটি বন্দুক, চার রাউন্ড গুলি ও দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়ছে পুলিশ।

গ্রেফতার দুইজন হলো- মো. সুমন প্রকাশ ইলিয়াছ (৩৩), মো. আব্দুল হালিম প্রকাশ মামুন (৩১), মো. জুয়েল (২৪) ও মো. মনির আহাম্মদ প্রকাশ মনির (৩৬)।

এদের মধ্যে সুমন প্রকাশ ইলিয়াছ, আব্দুল হালিম প্রকাশ মামুন ও জুয়েলকে ডবলমুরিং থানার মোল্লাপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি বন্দুক, দুই রাউন্ড গুলি ও দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানান নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এএএম হুমায়ুন কবির।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান বলেন, সুমন প্রকাশ ইলিয়াছ, আব্দুল হালিম প্রকাশ মামুন ও জুয়েল পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. ইলিয়াছ খান বলেন, মনির আহাম্মদ প্রকাশ মনিরকে খুলশী থানার টাইগারপাস এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি বন্দুক, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
এদিকে শনিবার (২০ জুলাই) দিবাগত রাতে দিদার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানান সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক।

গ্রেফতার দুইজন হলো- মো. হানিফ (৩৫) ও মো. জুয়েল (২০)। তাদের কাছ থেকে অজ্ঞান করার ওষুধ, মলম ও জুস উদ্ধার করা হয়েছে বলে জানান আবু বক্কর সিদ্দিক।