জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি

0
134

৩৯ নং ওয়ার্ড বঙ্গবন্ধু স্মৃতি সংসদের প্রস্তুতি সভা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :

ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ড বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উদ্যেগে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস পালনে এক জরুরী প্রস্তুতি সভা ৮ আগস্ট বিকাল জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি৫ টায় বন্দরটিলার স্মৃতি সংসদের আহবায়ক ও ইপিজেড থানা আ:লীগ নেতা মো: মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে সম্পন্ন হয়।

এর আগে বেগম ফজিতুল্লেনেসার ৭৫ তম জন্ম বার্ষিকী উদযাপনে শিশুকিশোরদের কেক কাটা উৎসব ও গল্প বলা অনুষ্ঠান সম্পন্ন করে। প্রস্তুতি সভায় বক্তব্যা রাখেন মো: শাহেদ, আনোয়ার, মাহবুব, মহিউদ্দিন, আব্দুল মান্নান, জহুরুল, মিনহাজ, রুবেল, জুয়েল, নান্নু মিয়া, ইয়ার হোসেন সহ ইউনিট মহল্লা এবং উপ-কমিটির নেতৃবৃন্দ। কর্মসুচীতে ১৫ ই আগস্ট সকালে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মাল্য দান, শোক র‌্যালী ও বিকেলে স্মরন সভা অনুষ্ঠিত হবে।

৪০ নং আ:লীগ এর উদ্যোগে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস পালনে সকালে খতমে কোরআন, মিলাদ মাহফিল, শোক সভা- কালো ব্যাজ ধারণ এবং বিকালে দলীয় কার্য্যলয় কাঙ্গালী ভোজের আয়োজন করা হবে বলে সভাপতি ও কাউন্সিলর আব্দুল বারেক কোং তার বক্তব্যে জানান।
প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন নুর মো: মেম্বার, শাহাদাৎ হোসেন, আব্দুন হালিম, নুরুল আবছার, কামাল উদ্দিন, লোকমান হাকিম, জসিম উদ্দিন, সাইফুদ্দিন, নজরুল ইসলাম, জাকির, সালাউদ্দিন রিপন সহ নেতৃবৃন্দ।

পরে দেশ ও জাতির কল্যাণ এবং মুন্সিগঞ্জের লঞ্ঝ ডুবিতে নিহতেদের স্মরনে দোয়া কামনা করা হয়।