দ.রাজানগর ইউপি সদস্য ও আলীগ নেতা কালা সালামকে গ্রেপ্তার

0
34

ব্যাপক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় আওয়ামীarrest-03 লীগ নেতা সালাম সিকদার ওরফে কালা সালামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে কালা সালামকে রাঙ্গুনিয়ার রাজারহাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

রাঙ্গুনিয়া থানার ওসি এম এম মোর্শেদ বলেন, সালাম বিভিন্ন মামলায় পৃথকভাবে প্রায় ৬৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী। আপিল করে জামিনে বের হয়ে সালাম আবারও সন্ত্রাসে জড়িয়ে পড়েছেন। রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, আধিপত্য বিস্তারসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের মাধ্যমে সালাম এলাকার লোকজনকে অতিষ্ঠ করে তুলেছে।‘রাজনৈতিক পরিচয়ে সালাম দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিল। সর্বশেষ গত বৃহস্পতিবার রাতে সালাম ও তার বাহিনীর লোকজন রাজারহাট বাজারে আগুন দিয়ে ১২টি দোকান পুড়িয়ে দেয়।’সালামের বিরুদ্ধে আরও প্রায় ডজনখানেক মামলা আছে বলে জানিয়েছেন রাঙ্গুনিয়া থানার ওসি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সালাম দক্ষিণ রাজানগর থেকে সদস্য নির্বাচিত হন। এরপর তাকে ওই ইউনিয়নের একটি ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতির পদ দেয়া হয়। মূলত আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি পদ পাবার পরই আরও বেপরোয়া হয়ে উঠে সালাম সিকদার।