বিজিএমইএর প্রথম সহ-সভাপতি হচ্ছেন সৈয়দ নজরুল ইসলাম

0
18

তৈরি পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) প্রথম সহ-সভাপতি হচ্ছেন চট্টগ্রাম থেকে নির্বাচিত সৈয়দ নজরুল ইসলাম। তার নেতৃত্বে সম্মিলিত পরিষদ চট্টগ্রাম জোনের ৯টি পরিচালক পদের ৭টিতে নির্বাচিত হয়েছেন।

প্রতিদ্বন্দ্বী ফোরাম থেকে ২টি পদে নির্বাচিত হয়েছেন চট্টগ্রামে।

 

বিজিএমইএ সূত্রে জানা গেছে, ৩৫টি পরিচালক পদে নির্বাচিতদের মধ্যে সংখ্যাগরিষ্ঠদের মধ্যে থেকে সভাপতি, প্রথম সহ-সভাপতিসহ অন্যদের নির্বাচিত করা হয়। এর মধ্যে বাণিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রাম জোন থেকে প্রথম সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

রোববার (৪ এপ্রিল) অনুষ্ঠিত নির্বাচনে চট্টগ্রাম জোনে সম্মিলিত পরিষদের বিজয়ীরা হলেন-সৈয়দ নজরুল ইসলাম, তানভীর হাবিব, এএম শফিউল করিম খোকন, মো. হাসান জেকি, এম আহসানুল হক, রকিবুল আলম চৌধুরী ও মোহাম্মদ মেরাজ-ই-মোস্তফা।

অন্যদিকে ফোরাম থেকে পরিচালক পদে জয়লাভ করেছেন মো. এম মহিউদ্দিন চৌধুরী ও মোহাম্মদ আবদুস সালাম।

সৈয়দ নজরুল ইসলাম বলেন, আমাদের প্যানেল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। নিয়ম অনুযায়ী আমি প্রথম সহ-সভাপতি হবো ইনশাআল্লাহ। এ ছাড়া চট্টগ্রামের আরও একজন সহ-সভাপতি হবেন। আমরা সবাই মিলে পোশাক শিল্পকে, দেশের অর্থনীতিকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে কাজ করবো।

নগরের খুলশীর বিজিএমইএর আঞ্চলিক কার্যালয়ে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ভোট গ্রহণ। চট্টগ্রাম নির্বাচন কেন্দ্রে ৪৬১ ভোটের মধ্যে ভোট দিয়েছেন ৩৯২ জন।