বোয়ালখালীতে ১২শ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

0
17

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের বোয়ালখালীতে ১২০৫ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার (৪মার্চ) আদালতে সোর্পদ করা হয়েছে।

গত বুধবার পৃথক অভিযান চালিয়ে ৩ ইয়াবা ব্যবসায়ীতে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল করিম।

তিনি জানান উপজেলার শাকপুরা বড়ুয়া টেক এলাকায় পুলিশে চেক পোস্ট দেখে ২ যাত্রী অটোরিক্সা থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১শ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

গ্রেফতারকৃতরা হলেন, চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের বাটাখালী মাতব্বর বাড়ী এলাকার নজির আহমদের ছেলে মো.গণি মোক্তাদীর (৪০) ও একই এলাকার হোসাইন উল্লাহর ছেলে মার্শাল ইবনে হোসাইন (৩০)।

এছাড়া উপজেলার পোপাদিয়া চান্দাঁর হাট এলাকায় পুলিশ দেখে পালানোর সময় চরণদ্বীপ ৬নং ওয়ার্ডের সৈয়দ নগর নুর বক্স মুন্সীর বাড়ীর মৃত শাহ আলমের ছেলে জাবেদুল আলমকে (৩৫) আটক করা হয় । এ সময় তার কাছে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের আদালতে সোর্পদ করা হয়েছে।