রিয়েল মি নারজো30 আসছে

0
61

চলতি সপ্তাহেই লঞ্চ হচ্ছে Realme Narzo 30 সিরিজ। ২৪ ফেব্রুয়ারি এই সিরিজের Realme Narzo 30 Pro 5G ও Narzo 30A ফোন দুটি ভারতে পা রাখবে। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোন দুটি কেনা যাবে। ইতিমধ্যেই এই ফোনগুলির মুখ্য স্পেসিফিকেশন আমরা আপনাদের কে জানিয়েছি। যদিও রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ও নারজো ৩০এ ভারতে কত দামে আসতে পারে, সে সম্পর্কে কোনো তথ্য আমাদের কাছে এতদিন ছিল না। তবে টিপস্টারের দৌলতে সেই তথ্যও এখন আমাদের হাতে।https://0a1eb418323e7446a90d3e5b28442e40.safeframe.googlesyndication.com/safeframe/1-0-37/html/container.html?n=0

Realme Narzo 30 Pro 5G এর দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার গ্যাজেটসডাটা তার একটি টুইটে জানিয়েছেন, রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে পাওয়া যাবে – ৬ জিবি র‌্যাম ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এরমধ্যে প্রথম স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৫,৯৯৯ টাকা থেকে ১৬,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের বক্স প্রাইস হবে ২১,৯৯৯ টাকা। এই ভ্যারিয়েন্ট ১৭,৯৯৯ টাকা বা ১৮,৯৯৯ টাকায় বিক্রি হতে পারে। ফোনটি স্বৰ্ড ব্ল্যাক ও সিলভার কালারে পাওয়া যাবে।null

স্পেসিফিকেশনের কথা বললে, Realme Narzo 30 Pro 5G ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফটোগ্রাফির জন্য ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে। এছাড়া পাওয়ারের জন্য থাকতে পারে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme Narzo 30A এর দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

প্রো ভ্যারিয়েন্টের মত রিয়েলমি নারজো ৩০এ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ আসতে পারে। এর ৪ জিবি র‌্যাম ৬৪ জিবি স্টোরেজের বক্স প্রাইস হবে ১০,৯৯৯ টাকা। সেক্ষেত্রে এই ভ্যারিয়েন্ট ৯,৯৯৯ বা ৯,৪৯৯ টাকায় বিক্রি হতে পারে। আবার এর ৩ জিবি র‌্যাম ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হতে পারে ৮,৯৯৯ টাকা বা ৮,৪৯৯ টাকা। এই ফোনটি দুটি কালারে আসবে – লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু।

Realme Narzo 30A ফোনটি ৬.৫ ইঞ্চি টিয়ারড্রপ নচ ডিসপ্লে সহ আসতে পারে। এতে থাকবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। আবার ফোনটিতে পাওয়া যাবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। পিছনে থাকবে দুটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এর সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল সেন্সর। সিকিউরিটির জন্য এই ফোনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।