ধমক দিলেন অভিনেত্রী অঙ্কিতা

0
113

ইনস্টাগ্রাম লাইভে এসে সুশান্ত সিং রাজপুতের অনুরাগীদের জোর ধমক দিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। বহু দিন ধরে তার বিভিন্ন ছবি ও ভিডিওর তলায় কুমন্তব্যের ভিড় জমছে। সুশান্ত-প্রেমীদের দাবি, অঙ্কিতা এক সময়ে ভালবাসতেন প্রয়াত অভিনেতাকে। তার সঙ্গে সম্পর্কে ছিলেন। তা হলে তিনি এখন সুশান্ত-কাণ্ডে বিচারের জন্য লড়াই করছেন না কেন? নাচের ভিডিও পোস্ট করছেন কী ভাবে? আনন্দে আছেন কী ভাবে? এই সমস্ত অভিযোগের বিরুদ্ধে এ দিন মুখ খুললেন অভিনেত্রী। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে সুশান্ত ও অঙ্কিতার আলাপ। তার পরে ৬ বছরেরও বেশি সময় ধরে তারা সম্পর্কে ছিলেন। এমনকী, সহবাসও করতেন।
‘ঝলক দিখলা যা’ রিয়্যালিটি শো-তে সুশান্ত সিং রাজপুত অঙ্কিতাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। অঙ্কিতা এক কথায় রাজি হয়ে গিয়েছিলেন। কিন্তু তার পরে তাদের সম্পর্কে ছেদ ধরে। তাদের বন্ধুবান্ধবের থেকে জানা যায়, সুশান্তই সেই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছিলেন।
কিন্তু ১৪ জুন সুশান্তের মৃত্যুর পরে সুশান্ত-প্রেমীদের দাবি ছিল, অঙ্কিতাই সুশান্তের প্রকৃত প্রেম। আর তিনিই অভিনেতার বিচারের জন্য লড়াই করবেন। প্রথম বেশ কয়েক মাস অঙ্কিতা নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে সুশান্তের বিষয়ে বিভিন্ন তথ্য জানিয়েছিলেন। তদন্ত হওয়ার দাবিও জানিয়েছিলেন। তার পরে তার প্রোফাইল দেখে মালুম হয়, তিনিও ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে গিয়েছেন। কিন্তু সে‌টা মেনে নিতে পারেননি সুশান্তের অনুরাগীরা। অঙ্কিতার জন্মদিন পালন, বর্তমান প্রেমিকের সঙ্গে ছবি দেওয়া, বিভিন্ন নাচের রিল ভিডিও পোস্ট করার মতো বিভিন্ন ঘটনায় আক্রমণ করা হয়েছে অভিনেত্রীকে। এ দিন লাইভ ভিডিওতে সব আক্রমণের পাল্টা জবাব দিয়েছেন অঙ্কিতা। যদি সুশান্তের প্রতি এত প্রেম থাকে, তা হলে তার অনুরাগীরা সে সময়ে কোথায় ছিলেন, যখন তাদের প্রেমবিচ্ছেদ হয়— প্রশ্ন তুলেছেন তিনি। অভিনেত্রীর কথায়, সুশান্ত চিরকাল নিজের মতো করে বেড়ে উঠতে চেয়েছে। আমি আমার মতো করে। সে স্বেচ্ছায় সম্পর্ক থেকে বেরিয়ে এগিয়ে গিয়েছিল। তা হলে আমাকে দোষারোপ করা হচ্ছে কেন? আমি কী ভুল করেছি? আমার সম্পর্কে কিছু না জেনে আমার দিকে আঙুল তোলা বন্ধ হোক। অভিনেত্রীর বক্তব্য, তিনিও মানসিক অবসাদে ভুগেছেন। তিনিও কেঁদেছেন। তিনিও কষ্ট পেয়েছেন। কিন্তু কা‌উকে কিছু বলতে পারেননি।