সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুই শিশু নিহত

0
20

মা-বাবা সহ আহত তিন
মিরসরাই সংবাদদাতা :::
চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুই শিশু সন্তান নিহত হয়েছে। নিহতরা হচ্ছে উপজেলার কাটাছড়া ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামের কাজী নজরুল ইসলাম মতিনের শিশুপুত্র ঈশান (১১) ও মো. জিসান (৫)।

শুক্রবার (১৩ এপ্রিল) দুপুর সাড়ে বারোটায় বারইয়ারহাট খাগড়াছড়ি সড়কের আজমপুর এলাকায় একটি বালুবাহী ট্রাক ও সিএনজি অটোরিক্সার সংর্ঘষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন নিহত দুই শিশুর বাবা কাজি নজরুল ইসলাম মতিন, মা আকলিমা বেগম মুক্তা এবং জেঠী মেহেরুননেসা সুরমা। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা দুর্ঘটনা কবলিত ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। পরে মিরসরাই ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আজিজুল হক জানান, নিহত ও আহতরা সবাই একই পরিবারের সদস্য। তারা একটি সিএনজি অটোরিক্সাযোগে হিঙ্গুলী ইউনিয়নের আজমপুর গ্রামে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলো। এসময় বারইয়ারহাটগামী একটি বালুর ট্রাক (নং- নোয়াখালী-ট-১১-০৩০৫) দ্রুত ও বেপরোয়া গতিতে যাত্রীবাহী ওই সিএনজি অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক শিশু নিহত হয় এবং হাসপাতালে নেওয়ার পথে অন্য শিশুটিও মারা যায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিকে উদ্ধার করা হয়েছে