শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটিতে আবাসন প্রকল্পের উদ্বোধন ২৮ ডিসেম্বর

0
142

শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় সাংবাদিকদের বহুল প্রতীক্ষিত স্বপ্নের আবাসন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে।

আগামী শনিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে এগারোটায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করার কথা রয়েছে।

জানা গেছে, শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় সমিতির নিজম্ব জমিতে চট্টগ্রামে আবাসন বঞ্চিত সাংবাদিকদের জন্য আধুুনিক ও পরিকল্পিত আবাসন ব্যবস্থা গড়ে তোলার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড।

আবাসন বঞ্চিত সাংবাদিকদের জন্য নতুন আবাসনের ব্যবস্থা করার দাবি চট্টগ্রামের সাংবাদিকদের দীর্ঘদিনের। উক্ত দাবির প্রেক্ষিতে শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় বহুল প্রতীক্ষিত স্বপ্নের আবাস গড়ে তুলতে ফ্ল্যাট ব্লক, শপিং কাম কমিউনিটি সেন্টার প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে।

নতুন প্রকল্পের আওতায় চট্টগ্রামের দু’শো সাংবাদিককে ফ্ল্যাট বরাদ্দ দেয়া হবে।

চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডে’র উক্ত প্রকল্প উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি স্বপন মল্লিক ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস সবাইকে উপস্থিত থাকার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন।