আইসিটি ইনকিউবেশন প্রতিষ্ঠায় কর্তৃপক্ষের সহযোগিতা চাইলেন চবি উপাচার্য

0
98

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এর স্ট্যার্টআপ এবং আইসিটি সেক্টরের ইকো সিস্টেমস ডেভেলপমেন্ট করার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতাধীন বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ হতে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ে আইসিটি ইনকিউবেশন সেন্টার প্রতিষ্ঠার নিমিত্তে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর সাথে উপাচার্যের অফিস কক্ষে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের উপ-পরিচালক (পরিকল্পনা) প্রকৌশলী মোহাম্মদ আতিকুল ইসলাম সাক্ষাৎ করেন। এ সময় চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, চবি আইসিটি সেলের পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ খাইরুল ইসলাম, প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া ও প্রধান প্রকৌশলী জনাব আবু সাঈদ হোসেন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পূর্বাহ্নে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের উপ-পরিচালক (পরিকল্পনা) প্রকৌশলী মোহাম্মদ আতিকুল ইসলাম চবি কর্তৃক প্রস্তাবিত আইসিটি ইনকিউবেশন সেন্টারের প্রি-ফিজিবিলিটি স্টাডি সম্পাদন এবং বিশ^বিদ্যালয়ের ভূমিতে আন্তর্জাতিক মানের হাইটেক পার্ক প্রতিষ্ঠার স্থান পরিদর্শন করেন ।
মাননীয় উপাচার্য প্রকৌশলী মোহাম্মদ আতিকুল ইসলামকে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের ভূমিতে আইসিটি ইনকিউবেশন সেন্টার প্রতিষ্ঠার বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং এ প্রকল্প সম্ভাব্য স্বল্পতম সময়ের মধ্যে দৃশ্যমান করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়সহ হাইটেক পার্ক কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
প্রকৌশলী মোহাম্মদ আতিকুল ইসলাম মাননীয় উপাচার্যকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান। চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ে ভূমিতে আইসিটি ইনকিউবেশন সেন্টার ও হাইটেক পার্ক প্রতিষ্ঠার ব্যাপারে হাইটেক পার্ক কর্তৃপক্ষ ও আইসিটি বিভাগের আন্তরিক সহযোগিতা অব্যাহত থাকবে মর্মে প্রত্যয় ব্যক্ত করেন।