বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

0
7

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্ট বেড়ে সিসিইউতে ভর্তি হওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে মঙ্গলবার (৪ মে) বাদে জোহর নগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত হয়ে সিসিইউতে চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। তাছাড়া কারাবন্দি ডা.শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলায় হয়রানীর শিকার বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ান সহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ, যুগ্ম আহবায়ক সৈয়দ আজম উদ্দীন, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, সদস্য মাহবুবুল আলম, ইকবাল চৌধুরী, এস এম আবুল ফয়েজ, মনজুর আলম চৌধুরী মঞ্জু, মো.কামরুল ইসলাম, কেন্দ্রীয় শ্রমিকদলের উপদেষ্টা শামসুল আলম (ডক), থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন, মো. সালাউদ্দীন, মো. সেকান্দর, সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, আবদুল কাদের জসিম, রোকন উদ্দীন মাহমুদ, নগর বিএনপি নেতা আবদুল হালিম স্বপন, মো. ইদ্রিস আলী, ওয়ার্ড় বিএনপির সভাপতি কাজী শামসুল আলম, রফিক উদ্দীন চৌধুরী, হুমায়ুন কবির সোহেল, ফারক আহমেদ, মোহাম্মদ আসলাম, মোহাম্মদ আজম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুন্সী, হাসান উসমান চৌধুরী, আবু সাহেদ হারুন, আবু ফয়েজ, বিএনপিনেতা গিয়াস উদ্দীন ভূঁইয়া, জাকির হোসেন, মো. সালাউদ্দীন, সৈয়দ মো. উসমান, সাহাবুদ্দীন সাবু, মোজাম্মেল হক হাসান, আবদুল হালিম, এম এ নাছের, নগর যুবদলের আসাদুর রহমান টিপু, মো. সালাউদ্দীন, আবুল হোসেন, নগর ছাত্রদলনেতা মোহাম্মদ পারভেজ প্রমূখ।

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চাঁন্দগাও থানা ছাত্রদলের দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্ট বেড়ে সিসিইউতে ভর্তি হওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় চাঁন্দগাও থানা ছাত্রদলের উদ্যোগে মঙ্গলবার (৪ মে) বাদে আসর নগরীর মোহরা মৌলভী বাজারস্থ দেওনাত খান চৌধুরী এতিমখানায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। তাছাড়া কারাবন্দি ডা.শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলায় হয়রানীর শিকার বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ান সহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এতিমখানার অধ্যক্ষ মাওলানা জাফর উল্লাহ।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি নিয়াজ মোরশেদ খান, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদ, সহ সাংগঠনিক সম্পাদক আইয়ুব খান, চান্দর্গাও থানা ছাত্রদল নেতা হাসান রুহানী, ওয়ার্ড ছাত্রদল নেতা মনিরুল ইসলাম রহিম, মোহাম্মদ বাপ্পী, মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ জিহাদ প্রমূখ।

কোতোয়ালী থানা ছাত্রদলের দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল ও ইফতার বিতরণ করেছে কোতোয়ালী থানা ছাত্রদল। নগর ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ও কোতোয়ালী থানা ছাত্রদল নেতা আরশে আজিম আরিফের সভাপতিত্বে এবং শহীদুল্লাহ্ রনির সঞ্চালনায় কোতোয়ালী থানা সংলগ্ন আবু সৈয়দ দোভাষ মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর মুসল্লীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। মসজিদ থেকে বের হয়ে কোতোয়ালী মোড় থেকে শুরু করে নিউমার্কেট এলাকায় সাধারণ পথচারী, শ্রমিক, রিকশা চালকদের মাঝে পাঁচশ প্যাকেট ইফতার বিতরণ করা হয় এসময়। এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান, ফিরিঙ্গিবাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খান, আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বসর, ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের যুগ্ম সম্পাদক আবদুর রাজ্জাক, নগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, সহযোগাযোগ বিষয়ক সম্পাদক মেসবাহ উদ্দিন চৌধুরী মিন্টু, নগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সাইফুল আলম দিপু, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক ইকবাল শরীফ, নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সৌরভ প্রিয় পাল, মোঃ আরিফ সোহেল, মঈনউদ্দিন খান রাজীব, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম, নগর ছাত্রদলের সাবেক সদস্য মোঃ সাকিব, বাকলিয়া থানা ছাত্রদল নেতা আহমেদুল ইসলাম সাদ, আরমুন, জামালখান ওয়ার্ড ছাত্রদল নেতা রিফাত হোসেন, পাথরঘাটা ওয়ার্ড ছাত্রদল নেতা মাঈনুদ্দিন মারুফ, রবিন, ফিরিঙ্গীবাজার ওয়ার্ড ছাত্রদল নেতা আরাফাত, আলভি, নিহাদ, জিসান, মোঃ আলমগীর, টুটুল, আরিফ, সোহেল, আজম, মোঃ নবী, আলী, বাবু, সাগর প্রমুখ।