স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের বরণ অনুষ্ঠান

0
12

উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে তথ্যপ্রযুক্তি শিক্ষা অতীব জরুরি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ড. কুদরত-ই-খুদা শিক্ষা কমিশন গঠন করে বাংলাদেশকে প্রযুক্তি শিক্ষায় সমৃদ্ধ করার স্বপ্ন দেখেছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও তথ্যপ্রযুক্তি শিক্ষার প্রয়োগের মাধ্যমে বঙ্গবন্ধুর শিক্ষা দর্শন বাস্তবায়ন আমাদের অঙ্গীকার।
বৃহস্পতিবার (২৭ মে) সকাল ১০টায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, চট্টগ্রাম অঞ্চলের নতুন পরিচালক হোসাইন মোহাম্মদ আরিফ এলাহী এবং চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের নতুন অধ্যক্ষ প্রফেসর সুশেন কুমার বড়ুয়ার বরণ অনুষ্ঠানে স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ বৃহত্তর চট্টগ্রামের নেতারা এ অভিমত ব্যক্ত করেন। শুরুতে সংগঠনের পক্ষ থেকে নতুন পরিচালক ও অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি কমার্স কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ, বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলি, মাউশি চট্টগ্রাম অঞ্চলের উপ-পরিচালক ড. গাজী গোলাম মাওলা, সহযোগী অধ্যাপক শুভানন বড়ুয়া, বিজয় ভৌমিক, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের উপ-সচিব মোহাম্মদ বেলাল হোসেন, সহকারী অধ্যাপক সাইমন মোরশেদ, সুমন দে, রুবাইয়াত ফাহিম, প্রভাষক কিরীটী দত্ত, দেলোয়ার হোসেন, আব্দুল হামিদ, আসাদুজ্জামান, মোহাম্মদ ইসমাইল, অর্পন কুমার চৌধুরী প্রমুখ।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এবং মানসম্পন্ন শিক্ষা নিশ্চিতে শিক্ষা মন্ত্রী ও উপমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সততার সঙ্গে দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।