পোকো এম৩ প্রো ৫জি

0
21

সম্প্রতি নিজেদের প্রথম ৫জি স্মার্টফোন ‘পোকো এম৩ প্রো’ উন্মোচন করেছে স্মার্টফোন ব্র্যান্ড পোকো। ১৪ জুন থেকে ভারতে বিক্রি হবে স্মার্টফোনটি। সবমিলিয়ে দুটি সংস্করণে আসছে পোকো এম৩ প্রো।

প্রথম সংস্করণে মিলবে ৪ গিগাবাইট র‌্যাম এবং ৬৪ গিগাবাইট স্টোরেজ। অন্যদিকে, দ্বিতীয় সংস্করণটিতে থাকবে ৬ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট স্টোরেজ। ভারতে প্রথম সংস্করণটির দাম ধরা হচ্ছে ১৩,৯৯৯ রুপি, আর দ্বিতীয় সংস্করণটির দাম ধরা হচ্ছে ১৫,৯৯৯ রুপি। দেশটিতে জুনের ১৪ তারিখ থেকে পাওয়া যাবে স্মার্টফোনটি। খবর ভারতীয় সংবাদমাধ্যম সিয়াসাত ডেইলির।

পোকো এম৩ প্রো এর ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে কর্নিয়া গরিলা গ্লাস ৩। অপারেটিং সিস্টেম হিসেবে ডিভাইসটিতে থাকছে অ্যান্ড্রয়েড ১১। পেছনে ক্যামেরা থাকছে ৩টি – ৪৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা। অন্যদিকে, সামনে থাকছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

স্মার্টফোনটিতে থাকবে পাঁচ হাজার মিলিঅ্যাম্প আওয়ার সক্ষমতার ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ২২.৫ ফাস্ট চার্জার। এতে করে ঘণ্টা পর ঘণ্টা স্মার্টফোন নানা ধাঁচের অডিও-ভিজুয়াল কনটেন্ট উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা।