সাবেক কমিশনার নুরুল ইসলাম প্রজন্মের কাছে অনুকরণীয় ব্যক্তিত্ব

0
94

সাবেক কমিশনার নুরুল ইসলাম এর প্রথম মৃত্যুবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা ও চান্দগাঁও থানা আওয়ামী লীগের আহবায়ক, চান্দগাঁও ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার নুরুল ইসলাম এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের কবর জিয়ারত, শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলের আয়োজন করে মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ। আজ বৃহস্পতিবার সকালে মরহুমের কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম।
তিনি বলেন, মরহুম নুরুল ইসলাম নতুন প্রজন্মের সমাজকর্মী ও রাজনৈতিক নেতা কর্মীদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে বেঁচে থাকবেন। তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অটল জনদরদী রাজনৈতিক নেতা ও সমাজকর্মী। এলাকার উন্নয়নে তিনি আজীবন নির্লোভ ও নিরলসভাবে কাজ করে গেছেন।
মোহরা ওয়ার্ড কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুন, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য এস এম আনোয়ার মির্জা, মোহাম্মদ ফারুক, হাসান মুরাদ চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী, আবুল হাশেম, অলিদ চৌধুরী, হানিফ খান, মো. সাকের, চান্দগাঁও ওয়ার্ড যুবলীগ নেতা নুর মোহাম্মদ খোকন, মোহরা ওয়ার্ড যুবলীগ নেতা মো. জসিম, আয়াছ উদ্দিন, তসলিম উদ্দিন, কফিল উদ্দিন, মো. শফি, মো. আজম, গোলাম মোস্তফা, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইসহাক, মো. হোসেন, মো. ফারুক, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সিনিয়র সদস্য ইমাম উদ্দিন, মোহরা ওয়ার্ড ছাত্রনেতা মো. সাইফুল ইসলাম, মো. হাসান, সৌরভ প্রমূখ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিললেন