গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোশিয়েশন(UK)বার্ষিক ভ্রমণ ২০২১ সম্পন্ন

0
166

কোভিড-১৯ মহামারিতে প্রায় দেড় বছর ধরে মানুষ গৃহবন্দি।বিগত কয়েক মাস ধরে বিশ্ব জুড়ে টীকাদান
কর্মসূচি শুরুর পর বিধিনিষেধ শিথিল এবং ভ্রমণ নিষেধাজ্ঞাগুলো তুলে নেওয়া হয়েছে। গত ৫ ও ৬ জুলাই প্রকৃতির মাঝে হারিয়ে যেতে ১৬ মাস পর ইংল্যান্ড এর Yorkshire এ অবস্থিত Scarborough এবং Whitby র মনোরম প্রাকৃতিক সৌন্দর্যে এবং সমুদ্র সৈকতে বার্ষিক মিলন মেলার আয়োজন করা হয়।

ইউকে সরকারি স্বাস্থ্যবিধি মোতাবেক স্বল্প পরিসরে ভ্রমণ আয়োজনের খাবার পরিবেশন করেন Scarborough অবস্থিত Eastern Peradise Restaurant এর সত্বাধিকারী জনাব আলম।

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোশিয়েশন এর বর্তমান চেয়ারম্যান এস এম ফয়সাল কবির নিক্সন আয়োজক কমিটির মোহাম্মদ উদ্দিন,রিবন হক, সুমন, ইমাম উদ্দিন,ফরহাদ রাহি এবং বাপ্পি কে সমস্ত প্রতিকূলতার মধ্যেও এ সুন্দর ভ্রমন আয়োজনের জন্য ধন্যবাদ  কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্টানের খাবার স্পন্সরকারি জনাব আলম সাহেব কে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোশিয়েশনের বার্ষিক ভ্রমনে অংশগ্রহণকারী সকল সদস্যবৃন্দকে, বিশেষকরে গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোশিয়েশনের মাননীয় উপদেস্টা হুমায়ুন কবির, মহিদুল মওলা এবং কোষাধ্যক্ষ আনোরুল আযীম কে সার্বিক সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।