মহামারীতে পুরো পৃথিবী আজ বিপর্যস্ত তার আচঁ এখন বাংলাদেশে

0
61

করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ দরিদ্র ও দুস্থ পরিবার সমূহকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কালে চৌধুরী হাসান মাহমুদ হাসনি

কোভিড-১৯ বিস্তার রোধকল্পে সার্বিক কার্যাবলি ও চলাচল বিধি নিষেধ আরোপ করায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় কর্মহীন দুস্থ ও অসহায় পরিবার সমূহের মধ্যে বিতরণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক বরাদ্দকৃত নগদ অর্থ উপহার চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র আলহাজ¦ এম. রেজাউল করিম চৌধুরীর পক্ষে অদ্য ১২ জুলাই সোমবার সকাল ১১ টায়, ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে দেওয়ান বাজার ওয়ার্ডে এর অসহায় দুস্থ পরিবার মাঝে বিতরণ করেন দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনি। সাবেক কাউন্সিলর ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য আলহাজ¦ পেয়ার মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত উপহার সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হারুন, চসিক ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড সচিব মোতাহের হোসেন চৌধুরী। আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ এর আবুল কাশেম, মোঃ সালাউদ্দিন, মোঃ জহির উদ্দিন, আব্দুল্লাহ আল নোমান, মোঃ শহীদ, আলোড়ন বিশ^াস ফ্লাওয়ার, ফাহিম সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এই সময় প্রধান অথিতি চৌধুরী হাসান মাহমুদ হাসনি বলেন, করোনা মহামারীতে পুরো পৃথিবী আজ বিপর্যস্ত তার আচঁ এখন বাংলাদেশে। উন্নয়নশীল বাংলাদেশকে মহামারীর এই বিপর্যয় থেকে রক্ষার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে দেশে করোনা টিকার কার্যক্রম চলমান রেখেছেন, যাতে দেশের মানুষকে শতভাগ টিকার আওতায় আনা যায় বহিরবিশ^ থেকে টিকা আমদানির জন্য কূটনৈতিকভাবে সচেষ্টা রয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নশীল বাংলাদেশ গঠনের এই চেষ্টাকে সার্থকতা প্রদানের জন্য আমাদের সকলের উচিত সরকারের বিধি নিষেধ মেনে চলা, সাবধানতা অবলম্বন করা ও স্বাস্থ্যবিধি মেনে চলা। আমরা সৃষ্টিকর্তার নিকট মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।