বাড়ি জেলা উপজেলা কক্সবাজার টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৪৬২ ক্যান বিয়ার জব্দ

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৪৬২ ক্যান বিয়ার জব্দ

0
17
কায়সার হামিদ মানিক,উখিয়া।
বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট শাহপরী ক্যাম্প কর্তৃক টেকনাফ থানাধীন শাহপরী দ্বীপের জালিয়াপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৪৬২ক্যান (আন্দামান গোল্ড ও জাষ্টাস) বিয়ার জব্দ করা হয়।
বুধবার (১৪ জুলাই) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।
লে. কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার লে. কমান্ডার এম নাঈম উল হক এর নের্তৃত্বে বুধবার মধ্যরাতে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় উক্ত এলাকায় ২-৩ জন লোকের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড কর্তৃক থামার জন্য সংকেত দেয়। এ সময় পাচারকারীরা কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ঝাউবনের ভিতর পালিয়ে যায়।
অতঃপর কোস্ট গার্ড কর্তৃক ঝাউবনে তল্লাশী চালিয়ে ৫ টি প্লাস্টিকের বস্তায় ৪৬২ ক্যান (আন্দামান গোল্ড ও জাষ্টাস) বিয়ার জব্দ করা হয়। জব্দকৃত বিয়ার পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
লে. কমান্ডার আমিরুল হক আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।