প্রবল স্রোতে নালায় ভেসে গেলো ব্যবসায়ী

0
8

চট্টগ্রামে নালায় পড়ে সালেহ আহমেদ (৫০) নামের এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। আজ বুধবার সকাল ১০টার দিকে নগরীর পাঁচলাইশ থানাধীন মুরাদপুর এলাকায় আয়োজন রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থল ওই নালায় কোনো স্ল্যাব ছিল না।

এ ঘটনাটি একটি ক্লোজ সার্কিট ক্যামেরায় ধরা পড়েছে। ক্লোজ সার্কিট ক্যামেরার ২০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সালেহ আহমেদের ছেলে মাহিন ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরিফে যাওয়ার জন্য রওনা হয়েছিলেন সবজি বিক্রেতা সালেহ আহমেদ। ফটিকছড়ির বাস ধরার জন্য তিনি ওই মোড়ে রাস্তা পার হওয়ার সময় ঘটনাটি ঘটে। এ সময় বৃষ্টির পানিতে নালা ও রাস্তা একাকার হয়ে গিয়েছিল। সড়কে গাড়ি চলাচলও কার্যত বন্ধ হয়ে গিয়েছিল। তখন রাস্তা পার হওয়ার সময় সালেহ আহমদ পানিতে পড়ে নিখোঁজ হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল এসে সালেহ আহমদকে খুঁজতে অভিযান শুরু করে।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের প্রধান বিপ্লব কুমার নাথ বলেন, নালাটি বড়। প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে তল্লাশি চালানো হচ্ছে।

ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে নালার প্রবল স্রোতে পা পিছলে পড়ে যান সালেহ আহমেদ। সঙ্গে সঙ্গে এক লোক তাঁকে ধরতে ব্যর্থ হন।

প্রত্যক্ষদর্শী আবদুর নূর জানান, জলাবদ্ধতা নিরসনের জন্য নালা খনন করে রাখায় খালের স্রোতে ওই ব্যবসায়ী ভেসে গেছেন।

এর আগে গত ৩০ জুন চট্টগ্রামের ষোলশহর ২ নম্বর গেটের মেয়র গলিতে সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে নালায় পড়ে দুইজনের মৃত্যু হয়