বাড়ি আরও প্রেস রিলিজ সর্বোচ্চ সংখ্যক জাহাজ পরিচালনায় পুরস্কৃত হলেন ইন্টারপোর্ট শিপ এজেন্ট লিমিটেডের এমডি আহমেদরুহুল্লাহ

সর্বোচ্চ সংখ্যক জাহাজ পরিচালনায় পুরস্কৃত হলেন ইন্টারপোর্ট শিপ এজেন্ট লিমিটেডের এমডি আহমেদরুহুল্লাহ

0
119

মোংলা বন্দরে ২০২০-২১ অর্থবছরে সর্বোচ্চ সংখ্যক জাহাজ পরিচালনার জন্য বিশেষ স্বীকৃতি পেয়েছেন ইন্টারপোর্ট শিপ এজেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানজিল আহমেদরুহুল্লাহ। প্রতিষ্ঠানটি ২০২০-২১ অর্থবছরে সর্বোচ্চ সংখ্যক বণিক এলপিজি জাহাজও পরিচালনা করেছে।
সম্প্রতি মোংলা বন্দর কর্তৃপক্ষের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অবদানের স্বীকৃতিস্বরূপ তানজিল আহমেদরুহুল্লাহ’র হাতে ক্রেস্ট তুলে দেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান এডমিরাল মোহাম্মদ মুসা।
মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পোর্ট বিল্ডিং ইয়ার্ড প্রাঙ্গণে এই আয়োজনটি সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেসবাহ উদ্দিন চৌধুরী।
প্রসঙ্গত, মোংলা বন্দর বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম সমুদ্র বন্দর। সাম্প্রতিক সময়ে এর ক্ষমতা এবং পরিষেবা আরো বৃদ্ধি করা হয়েছে। এই বছর মোংলা বন্দরে রেকর্ড সংখ্যক ৯৭০টি বাণিজ্যিক জাহাজ চলাচল করেছে, যা বন্দরের ৭০ বছরের ইতিহাসে সর্বোচ্চ।