অনলাইন পোর্টাল এই সময়…মুস্তাফিজ

0
22

এই প্রতিবেদনটি প্রকাশ করেছে ভারতের অনলাইন পোর্টাল এই সময়:: তিলকে তাল বানানোর কথা শুনেছেন হয়তো। কিন্তু তিলের ‘ত’ না থাকা সত্ত্বেও তা থেকে একটা আস্ত বৃহস্পতি গ্রহ বানানো দেখেছেন কি? না দেখলে দেখুন। শনিবার পহেলা আগস্ট বাংলাদেশের একটি সংবাদ পোর্টাল একটি খবর প্রকাশ করে, তাতে লেখা, তিস্তার বিনিময়ে নাকি বাংলাদেশি বোলার মুস্তাফিজুর রহমানকে চেয়েছে ভারত। নেলদেন সম্পূর্ণ হলে তিস্তার জল সমস্যা মিটে যাবে নিমেষে।
মুস্তাফিজুর রহমান
এখানেই শেষ নয়।রতাতে আরও দাবি করা হয়েছে, এর আগেও নাকি প্রখ্যাত বাংলাদেশি গায়িকা রুনা লায়লাকেও নিজেদের দেশে অন্তর্ভুক্তির জন্য বাংলাদেশকে জানিয়েছিল ভারত। আর এবার সরাসরি ক্রিকেট দলের বোলার মুস্তাফিজুর রহমানকে চাওয়া হয়।

কে চেয়েছেন? পোর্টারটির দাবি, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাকি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই প্রস্তাব রাখেন। তাতে হাসিনা নাকি সঙ্গে সঙ্গে সেই প্রস্তাব নাকচ করে দেন। পোর্টারটির দাবি, এই সমস্ত তথ্য বাংলাদেশের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু জানিয়েছেন। তবে বোলারের নামটি নাকি তিনি উল্লেখ করেননি। তবে দাবি শুনে নাকি এটা স্পষ্টতই বোঝা গিয়েছিল সেই বোলার আর কেউ নন, বরং মুস্তাফিজুর। সত্য-মিথ্যা বিচারের ভার পাঠকদের উপরই ছাড়া হলো।